শুক্রবার, জুন ২৫, ২০২১

ক্যাপ্টেন মার্ভেল চরিত্রে আর দেখা যাবে না ব্রেই লারসনকে!

ক্যাপ্টেন মার্ভেল

মার্বেল সিনেম্যাটিক ইউনিভার্সের অন্যতম শক্তিশালী চরিত্র ক্যাপ্টেন মার্ভেল হিসেবে বড় পর্দায় অভিনয় করেছেন ব্রেই লারসন। ইতিমধ্যে মার্ভেল ইউনিভার্সের দুইটি সিনেমায় এই চরিত্রে দেখা গেছে তাকে। কিন্তু সম্প্রতি প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ক্যাপ্টেন মার্ভেল হিসেবে আর দেখা যাবে না এই অভিনেত্রীকে। এই চরিত্রের জন্য নতুন তারকা খোঁজ করছে এই আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান।

- Advertisement -

জানা গেছে ‘ক্যাপ্টেন মার্ভেল ২’ সিনেমায় মনিকা রাম্বু এবং ইমান ভেল্লানির সাথে অভিনয়ের কথা ছিলো ব্রেই লারসনের। কিন্তু উই গট দিস কভারড এর প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি নিয়ে নতুন করে পরিকল্পনা করছে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স। আর সে পরিকল্পনার অংশ হিসেবে এই চরিত্রে আর দেখা যাবে না ব্রেই লারসনকে!

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে কামালা খান এবং মনিকা রাম্ব্যেকে দিয়ে সাজাবে নতুন সিনেমা। তবে এই দুইজনের মধ্যে কে এই চরিত্রে থাকছেন না দুইজন দলগত ভাবে কাজ করবেন সেটা নিশ্চিত হওয়া যায়নি এখনো। এছাড়া এই দুই চরিত্রের প্রতি ভক্তদের প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে প্রতিষ্ঠানটি বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

তবে শীগ্রই ক্যাপ্টেন মার্ভেল থেকে বাদ পড়ছেন না ব্রেই লারসন। কামালা খান এবং মনিকা রাম্ব্যের পাশপাশি সিনেমাটির নাম ভূমিকায় পরবর্তী সিনেমাগুলোতে দেখা যাবে তাকে। মার্ভেলের পরিকল্পনা অনুযায়ী ধারাবাহিকভাবে ব্রেই লারসনের পরিবর্তে এই চরিত্রে দেখা যাবে নতুন এই দুই অভিনেত্রীকে।

আরো পড়ুনঃ
‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ চুড়ান্ত: একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি
ক্যাপ্টেন আমেরিকা বনাম উলভারিন: মার্ভেলের সিনেমায় ফিরছেন ক্রিস ইভান

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ