এবার গ্রীক পুরাণের দেবরাজ জিয়ুসের চরিত্রে রাসেল ক্রো

জিয়ুসের চরিত্রে রাসেল ক্রো

হলিউডের শক্তিমান অভিনেতা রাসেল ক্রো এবার বড় পর্দায় আসছেন গ্রীক দেবতা জিউস চরিত্রে। জানা গেছে মার্বেল স্টুডিও’র থর ফ্র্যাঞ্ছাইজির চতুর্থ সিনেমা ‘থরঃ লাভ এন্ড থান্ডার’ সিনেমায় তাকে দেখা যাবে এই রুপে। আর খবরটি নিশ্চিত করছেন রাসেল ক্রো নিজেই।

- Advertisement -

হলিউডের সংবাদ মাধ্যম স্ক্রিনরেন্টের প্রতিবেদন অনুযায়ী বর্তমানে ‘থর’ ফ্রাঞ্ছাইজির চতুর্থ পর্বের দৃশ্যায়নের কাজ চলছে অস্ট্রেলিয়াতে। আগের পর্বগুলোর মত এই পর্বেও থর চরিত্রে অভিনয় করছেন ক্রিস হেমসোর্থ। মার্বেল সিনেমাটিক ইউনিভার্সের এই সিনেমাটি পরিচালনা করছেন টাইকা ওয়াইটিটি। আর এতে গর চরিত্রে অভিনয় করছেন ক্রিস্টিয়ান বেল এবং মেলিসা ম্যাককার্থিকে দেখা যাবে হেলা হিসেবে।

সম্প্রতি জানা গিয়েছিলো ‘থরঃ লাভ এন্ড থান্ডার’ সিনেমায় অভিনয় করছেন রাসেল ক্রো। এদিকে সিনেমাটির সদস্যদের সাথে তাকে অস্ট্রেলিয়ায় দেখা যাওয়ার পর নতুন করে আলোচনায় আসেন তিনি। এবার সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে খবরটি জানালেন এই তারকা। রাসেল ক্রো ছাড়াও সিনেমাটিতে আরো থাকছেন নাটাইল পর্টম্যান (জেন ফস্টার), টেসা থমাস (ভাল্কেরি) এবং গার্ডিয়ান অব গ্যালাক্সি’র বিভিন্ন চরিত্র।

- Advertisement -

জানা গেছে নির্মানাধীন সিনেমাটি আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ধারনা করা হচ্ছিলো সিনেমাটি মুক্তির পরই রাসেল ক্রো’র চরিত্র সম্পর্কে জানা যাবে। কিন্তু এর আগেই নিজের চরিত্র নিয়ে ভক্তদের জানালেন ‘গ্ল্যাডিয়েটর’ খ্যাত এই অভিনেতা।

আরো পড়ুনঃ
এবার ডিসি সুপারহিরো ‘ডক্টর ফেইট’ চরিত্রে আসছেন পিয়ার্স ব্রোসন্যান
আবারো পেছালো ‘এফ ৯’: জুনে দেখা যাবে ডমের পরিবারের পুনর্মিলনী
ব্ল্যাক উইডো আপডেট: প্রেক্ষাগৃহেই মুক্তি চিন্তা করছেন নির্মাতারা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ