বিজ্ঞান কল্পকাহিনীর নতুন থ্রীলার সিনেমায় নতুন রুপে ক্রিস্টেন স্টুয়ার্ট

বিজ্ঞান কল্পকাহিনীর নতুন থ্রীলার

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট অভিনীত রাজকুমারী ডায়না’র জীবনী নির্ভর সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এদিকে জানা গেছে তার নতুন সিনেমার খবর এবং সেই সিনেমায় নতুন রুপে আসছেন এই অভিনেত্রী। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী বিজ্ঞান কল্পকাহিনীর নতুন থ্রীলার সিনেমা ‘ক্রাইম অফ দ্যা ফিউচার’ এ অভিনয় করছেন ক্রিস্টেন স্টুয়ার্ট।

- Advertisement -

ডেভিড ক্রোনেনবার্গের চিত্রনাট্য এবং পরিচালনায় ‘ক্রাইমস অব দ্য ফিউচার’ ক্রিস্টেনের সাথে আরো অভিনয় করবেন ভিগো মোর্টেনসন এবং লেয়া সেদু। জানা গেছে একজন জনপ্রিয় পারফরম্যান্স আর্টিস্টকে নিয়ে সিনেমার গল্প। সিনেমার প্রেক্ষাপট ভবিষ্যতের পৃথিবীকে নিয়ে। সেখানে মানুষ তার স্বাভাবিক অবস্থা হারিয়ে নিজেকে ভিন্নভাবে রূপান্তর করবে।

বিজ্ঞান কল্পকাহিনীর নতুন থ্রীলার

- Advertisement -

ডেডলাইনের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সৌল টেনসার নামের একজন পারফরম্যান্স আর্টিস্ট অ্যাকসেলেরেটেড ইভোল্যুশন সিনড্রমে আক্রান্ত হওয়ার গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। এতে তার শরীরে বাড়তি একটি অঙ্গ বৃদ্ধি পেতে থাকে। এই অঙ্গ বাদ দেওয়া নিয়ে নানা ঘটনা শুরু হয়। শেষ পর্যন্ত সেটি সরকারি কর্তৃপক্ষের কানে পৌঁছায়। এভাবেই চলতে থাকে নানা ঘটনা।

১৯৯৯ সালের ‘এক্সিস্টেন জেড’ সিনেমার পর প্রথম বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর চিত্রনাট্য ‘ক্রাইম অফ দ্যা ফিউচার’। উল্লেখ্য যে, এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করবেন ক্রোনেনবার্গ ও মোর্টেনসেন। এর আগে ২০১১ সালে মুক্তি পাওয়া ‘অ্যা ডেঞ্জারাস মেথড’ সিনেমায় সর্বশেষ কাজ করেছেন তারা।

আরো পড়ুনঃ
জ্যাক স্নাইডারের হাত ধরে হলিউডের সিনেমায় হুমা কুরেশি
স্যাম উইলসনের গল্প দিয়ে শুরু হচ্ছে মার্বেলের ‘ক্যাপ্টেন আমেরিকা ৪’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ