‘ওয়ান্ডার ওমেন’ প্রযোজকের নতুন সিনেমায় অভিনয় করছেন গাল গ্যারোট

অভিনয় করছেন গাল গ্যারোট

‘ওয়ান্ডার ওমেন’ সিনেমার প্রযোজকের সাথে আবারো কাজ করতে যাচ্ছেন আলোচিত তারকা গাল গ্যারোট। বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর নতুন এই সিনেমাটির নাম ‘মিট মি ইন এন্যাদার লাইফ’। ক্যাট্রিওনা সিলভির সদ্য প্রকাশিত একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা।

- Advertisement -

হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন এই তারকা। এটলাস এন্টারটেইনমেন্টের সাথে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছেন গাল গ্যারোট এবং স্বামী জোরান ভারসানো। এর আগে গাল গ্যারোট অভিনীত ‘ওয়ান্ডার ওমেন’ সিনেমাটি প্রযোজনা করেছিলো এটলাস এন্টারটেইনমেন্ট।

জানা গেছে ‘মিট মি ইন এন্যাদার লাইফ’ সিনেমার গল্প প্রধান দুইটি চরিত্র থোরা এবং সান্তিকে ঘীরে আবর্তিত। বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর সিনেমাতে দেখা যাবে এই দুই চরিত্র বিভিন্ন বাস্তবতায় মুখোমুখি হচ্ছে। বন্ধু, সহকর্মী, ভালোবাসা এবং শত্রুতা – এই সম্পর্কের আবর্তে তারা বের করে আনে নিজেদের সম্পর্কের সমীকরণ।

- Advertisement -

উল্লেখ্য যে, গাল গ্যারোটকে সর্বশেষ দেখা গেছে ‘ওয়ান্ডার ওমেন’ সিনেমার সিক্যুয়েল ‘ওয়ান্ডার ওমেন ১৯৮৪’ এবং জ্যাক স্নাইডারের ‘জাস্টিস লীগ’ সিনেমায়। আর তার মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘ডেথ অন দ্যা নীল’ এবং নেটফ্লিক্সের ‘রেড নোটিশ’।

আরো পড়ুনঃ
এবার ‘ওয়ান্ডার ওম্যান ৩’ নিয়ে আসছেন গাল গ্যারোট এবং পেটি জেনকিন্স
ক্লিওপেট্রা চরিত্রে অভিনয়ের জন্য সমালোচনার জবাবে কি বললেন গাল গ্যারোট?
নতুন স্পাই ফ্র্যাঞ্চাইজি নিয়ে আসছেন গ্যাল গ্যাডট

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ