স্যাম উইলসনের গল্প দিয়ে শুরু হচ্ছে মার্বেলের ‘ক্যাপ্টেন আমেরিকা ৪’

মার্বেলের ‘ক্যাপ্টেন আমেরিকা ৪’

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স (এমসিইউ) এর অন্যতম অন্যতম জনপ্রিয় চরিত্র ‘ক্যাপ্টেন আমেরিকা’। এই চরিত্রে অভিনয় করেছেন ক্রিস ইভান্স। ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’ থেকে শুরু করে সিরিজের ১০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর শেষদিকে ‘ক্যাপ্টেন আমেরিকা’ (ক্রিস ইভান্স) ‘ফ্যালকন’র চরিত্র স্যাম উইলসনের হাতে তুলে দিয়েছিলেন তার শিল্ড।

- Advertisement -

এদিকে সম্প্রতি জানা গেছে ‘ক্যাপ্টেন আমেরিকা’ সিরিজের চতুর্থ পর্ব নিয়ে আসছে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম হলিউড রিপোর্টারসের প্রতিবেদন অনুযায়ী নতুন এই সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ডিজনি প্লাসের ‘দ্য ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজার’ সিরিজের চিত্রনাট্যকার ম্যালকম স্পেলম্যান। আর তার সঙ্গে আছেন একই সিরিজের আরেক লেখক ডালন মাসন।

তবে সিনেমাটিতে ক্যাপ্টেন আমেরিকা চরিত্রে কে অভিনয় করছেন সে ব্যাপারে আনুষ্ঠানিক কিছু এখনো জানা যায়নি। তবে ধারনা করা হচ্ছে স্যাম উইলসনের গল্পকে সামনে নিয়ে যাবে এই সিনেমার মাধ্যমে। অর্থাৎ সবকিছু ঠিক থাকলে স্যাম উইলসনের চরিত্রে অভিনয় করা এন্থ্যনি ম্যাকি’কে দেখা যেতে পারে ক্যাপ্টেন আমেরিকা চরিত্রে।

- Advertisement -

এদিকে সিনেমাটির পরিচালক সম্পর্কে কোন আনুষ্ঠানিক ঘোষণা দেয় নি সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। এছাড়া এই সিনেমায় ক্রিস ইভান ফিরছেন কিনা সে ব্যাপারেও কিছু জানায়নি প্রতিষ্ঠানটি। উল্লেখ্য যে, ক্যাপ্টেন আমেরিকার সর্বশেষ কিস্তি ‘সিভিল ওয়ার’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। এর আগে ২০১১ সালে মুক্তি পায় ‘দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’ এবং ২০১৪ সালে মুক্তি পায় ‘দ্য উইন্টার সোলজার’। এছাড়া মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের একাধিক ছবিতে ‘ক্যাপ্টেন আমেরিকা’ চরিত্রটির দেখা মিলেছে।

আরো পড়ুনঃ
ব্ল্যাক উইডো আপডেট: প্রেক্ষাগৃহেই মুক্তি চিন্তা করছেন নির্মাতারা
ক্যাপ্টেন আমেরিকা বনাম উলভারিন: মার্ভেলের সিনেমায় ফিরছেন ক্রিস ইভান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ