জ্যাক স্নাইডারের হাত ধরে হলিউডের সিনেমায় হুমা কুরেশি

হলিউডের সিনেমায় হুমা কুরেশি

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আলোচিত নির্মাতা জ্যাক স্নাইডার পরিচালিত ‘জাস্টিস লীগ’। সিনেমাটি দর্শকদের ব্যাপক প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছে। এদিকে সম্প্রতি এই নির্মাতা প্রকাশ করলেন তার নতুন সিনেমা ‘আর্মি অফ দ্য ডেড’ এর ট্রেলার। আর এই সিনেমার মাধ্যমেই হলিউডে নিজের নাম লিখলেন বলিউড অভিনেত্রী হুমা কুরেশি।

- Advertisement -

প্রকাশিত এই ট্রেলারে কয়েক সেকেন্ডে দেখা মিলেছে ‘গ্যাংস অব ওয়াসিপুর’ হুমা কুরেশির। নিজের টুইটারে সিনেমাটির পরিচালক জ্যাক স্নাইডারকে ধন্যবাদ জানিয়ে ছবির ট্রেলারটি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেন, ‘জ্যাক স্নাইডারের মতো গুণী মানুষের সিনেমার ছোট একটি অংশ হতে পেরে গর্বিত। আমি সব সময়ে তার ভক্ত ও চিরদিনের বন্ধু।’

জোম্বিদের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘আর্মি অব দ্য ডেড’ সিনেমাটি। আর এই সিনেমায় গীতা নামের একজন জোম্বি সার্ভাইভারের ভূমিকায় দেখা যাবে হুমা কুরেশিকে।

- Advertisement -

‘আর্মি অব দ্য ডেড’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন হলিউড অভিনেতা ডেভ বাতিস্তা। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন এল পার্নেল, ওমারি হার্ডউইক, থিও রোসি সহ আরো অনেকে। সব কিছু ঠিক থাকলে আসছে ২১ মে নেটফিক্সে মুক্তি পাবে এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ চুড়ান্ত: একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি
শীঘ্রই আসছেন না জেমস বন্ড! আবারো পিছিয়ে গেলো ‘নো টাইম টু ডাই’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ