‘এফ ৯’ নতুন ট্রেলার: অ্যাকশন আর গতির খেলায় ডোমের পরিবারের পুনর্মিলনী

‘এফ ৯’ নতুন ট্রেলার

হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ‘ফাষ্ট এন্ড ফিউরিয়াস’। করোনার কারনে আটকে হলিউড সিনেমাগুলোর মধ্যে অন্যতম প্রত্যাশিত সিনেমা ফ্রাঞ্চাইজির নবম পর্ব ‘এফ ৯: দ্যা ফাষ্ট সাগা’। আগামী মে মাসে মুক্তির কথা থাকলেও পিছিয়ে গেছে আরো এক মাস। সর্বশেষ খবর অনুযায়ী চলতি বছরের ২৫শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

- Advertisement -

এদিকে সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির দ্বিতীয় ট্রেলার। ৩ মিনিট ২০ সেকেন্ডের এই ট্রলারে দেখা গেছে দুর্দান্ত অ্যাকশন স্ট্যান্ট আর গতির খেলা। ধুন্ধুমার অ্যাকশনের কারনেই সিনেমাপ্রেমীদের কাছে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিটি। এরই ধারাবাহিকতায় এই পর্বেও থাকছে সেরকম কিছু অ্যাকশন। তবে এই পর্বে ধুন্ধুমার অ্যাকশনের বাইরে থাকছে ডোমের চিরাচরিত পারিবারিক মূল্যবোধ।

প্রকাশিত ট্রলারটি শুরুতে দেখানো হয়েছে পারিবারিক পুনর্মিলনীর কিছু খন্ডচিত্র যেখানে ফুটে উঠেছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ পরিবারের পুনর্মিলনী। ফিরে এসেছেন হান, একসাথে পারিবারিক নৈশভোজ, জন কেনা এবং হেলেন মিরেনের হাস্যোজ্জ্বল উপস্থিতি, চার্লিজ থেরনের এক ঝলক – সব মিলিয়ে জমজমাট এক ট্রেলার উপহার দিলেন নির্মাতারা।

- Advertisement -

আর এই ট্রলারের অন্যতম প্রধান আকর্ষন ছিলেন সপ্তম সিরিজে মারা যাওয়া সান কাঙেরোর ফিরে আসা। পুরো ট্রেলার জুড়ে ছিলো ডোম এবং সানের মুখোমুখি লড়াই এবং সংলাপ যুদ্ধ। সান ছাড়া ডোমকে আরো একবার লড়তে দেখা যাবে আগের পর্বের ভিলেন চার্লিজ থেরনের বিপরীতে। হারিয়ে যাওয়া এই চরিত্রগুলোর নতুনভাবে ফায়ার আসা সিনেমাটির প্রতি উত্তেজনা বাড়িয়ে দিয়েছে কয়েকগুন।

দ্য ইউনিভার্সেল পিকচারের প্রযোজনায় এই সিরিজটি শুরু হয়েছিল ২০০০ সালে। আর মুক্তি প্রতীক্ষিত ‘এফ নাইন’ সিনেমাটির গল্প লিখেছেন ড্যান ক্যাসেই এবং পরিচালনা করেছেন জাস্টিন লিন। এবারের সিরিজে অভিনয় করছেন ভিন ডিজেল, মিশাল রদ্রিগেস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্ডানা ব্রিউস্টার। অতিথি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় রেসলার জন সিনাকে।

আরো পড়ুনঃ
‘এফ ৯’ টিজার: আবারো এক হচ্ছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ পরিবার
আবারো পেছালো ‘এফ ৯’: জুনে দেখা যাবে ডমের পরিবারের পুনর্মিলনী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ