৪ ঘণ্টার ‘জাস্টিস লিগ’ মুক্তি পাবে প্রাপ্তবয়স্কদের ছবি হিসেবে

জ্যাক স্নাইডারের আলোচিত সিনেমা ‘জাস্টিস লিগ: স্নাইডারস কাট’ আগামী বছর স্ট্রিমিং প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে। এর মধ্যেই সিনেমাটি নিয়ে জানা গেলো নতুন খবর। হলিউডের প্রকাশিত খবর অনুযায়ী এই সিনেমার দৈর্ঘ হবে মোট ঘণ্টা। শুধু তাই নয় সিনেমাটি শুধুমাত্র প্ৰাপ্তবয়ষ্কদের প্রদর্শনের যোগ্য হিসেবে মানে ‘আর রেটেড’ (কেবল প্রাপ্তবয়স্কদের জন্য) ছাড়পত্র পাচ্ছে। এটা ইতিমধ্যে অনুমেয় যে, রক্তারক্তি, সন্ত্রাস, অস্বস্তিকর আচরণ, ভাষা এবং যৌনতা থাকবে সিনেমাটিতে। ছবিটির নির্মাতা জানিয়েছেন, এইচবিও ম্যাক্সের পাশাপাশি থিয়েটারে মুক্তি দেয়ার পরিকল্পনাও আছে তার।

‘জাস্টিস লিগ: স্নাইডারস কাট’ প্রসঙ্গে স্নাইডার বলেছেন, ‘ছবিটি সম্পর্কে একটি তথ্য জানাই যা কেউ জানেনা: ছবিটি আর রেটেড হবে। মোশন পিকচার অ্যাসোসিয়েশন অব অ্যামেরিকা থেকে এখনও জানানো হয়নি, তবে আমি জানানোর সাহস দেখালাম।’

- Advertisement -

জাস্টিস লিগে বেন অ্যাফ্লেককে ‘ব্যাটম্যান’ চরিত্রে দেখা যাবে। এছাড়াও গাল গাদোত থাকছেন ‘ওয়ান্ডার ওম্যান’ চরিত্রে, জেসন মোমোয়া ‘অ্যাকুয়াম্যান’ চরিত্রে, এজরা মিলার ‘দ্য ফ্ল্যাশ’ চরিত্রে এবং রে ফিশার থাকছেন ‘সাইবর্গ’ চরিত্রে।

‘জাস্টিস লিগ’ শুরু করেছিলেন স্নাইডার। কিন্তু ব্যক্তিগত কারণে পোস্ট-প্রোডাকশনের মাঝ থেকে বের হয়ে যান তিনি। এরপর হাল ধরেন জশ হিডেন। কিন্তু জশ সিনেমাটিতে অনেক নতুন দৃশ্য যোগ করেন। এত পরিবর্তন দর্শকের পছন্দ হয়নি। পরে নতুন সংস্করণে ‘জাস্টিস লিগ’ সাজানোর দায়িত্ব নেন স্নাইডার। জ্যাক স্নাইডারের ‘জাস্টিস লিগ’ সংস্করণ নিয়ে তাই ডিসি ভক্তদের উচ্ছাস ও আগ্রহের অন্ত নেই।

- Advertisement -

তথ্য সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ