এবার ডিসি সুপারহিরো ‘ডক্টর ফেইট’ চরিত্রে আসছেন পিয়ার্স ব্রোসন্যান

ডিসি সুপারহিরো

প্রথমবারের মত সুপারহিরো চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ০০৭ খ্যাত পিয়ার্স ব্রোসন্যান। জানা গেছে ‘ডিসি সিনেম্যাটিক ইউনিভার্স’-এর নতুন সিনেমা ‘ব্ল্যাক অ্যাডাম’-এ ‘ডক্টর ফেইট’ চরিত্রে অভিনয় করবেন তিনি। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন খ্যাতমান অভিনেতা ডোয়েন জনসন।

- Advertisement -

ডিসি কমিকসের সুপারহিরো টিম ‘জাস্টিস সোসাইটি অব আমেরিকা’র (জেএসএ) প্রতিষ্ঠাতা সদস্য ডক্টর ফেইট। ঘটনাক্রমে যাদুকরী হেলমেট ‘হেলমেট অব ফেইট’ থেকে সুপার-পাওয়ার অর্জন করেন ডক্টর ফেইট। ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমায় সুপারহিরো টিম ‘জাস্টিস সোসাইটি অব আমেরিকা’র সদস্য ‘ডক্টর ফেইট’-এর চরিত্রটিই করবেন পিয়ার্স ব্রোসন্যান। তাছাড়া এই টিমের অন্য তিনটি চরিত্র ‘হোয়াকম্যান’, ‘এটম’, ‘সাইক্লোন’-এর ভূমিকায় অভিনয় করবেন যথাক্রমে অ্যাল্ডিস হোজ, নোয়া সেন্টিনো এবং কুইনটেসা সুইন্ড্যাল।

ডিসি কমিকসের অন্যতম অ্যান্টি-হিরো ব্ল্যাক অ্যাডাম-এর কাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমাটি। এই চরিত্রে অভিনয় করবেন ডোয়েন জনসন। ১৯৪০ এর দশকে প্রথমবারের মতো ডিসি কমিকসে ‘ব্ল্যাক অ্যাডাম’ চরিত্রটি অন্তর্ভূক্ত করা হয়। পরবর্তীতে এই চরিত্রটি ২০০০ এর দশকে একজন শক্তিশালী অ্যান্টি-হিরো হিসেবে গড়ে ওঠে।

- Advertisement -

হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেরাইটির প্রতিবেদন অনুযায়ী চলতি বছরের এপ্রিলে ক্তরাষ্ট্রের আটলান্টায় শুরু হচ্ছে ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমাটি পরিচালনা করবেন ইয়াওমে কুইয়েত সেররা। আর প্রযোজনা করবেন যৌথভাবে ডোয়েন জনসন, বাউ ফ্লাইন এবং ‘সেভেন বাকস প্রডাশন’-এর ড্যানি গ্র্যাসিয়া ও হিরাম গ্যাসিয়া। অন্যদিকে ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন রোরি হ্যাইন্স, শোহরাব নোশারবাণী এবং অ্যাডাম স্টিকিল।

পিয়ার্স ব্রোসন্যান ০০৭ সিরিজের জেমস বন্ড চরিত্রের জন্য বিখ্যাত। ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার মাধ্যমে নিজের দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবারের মত সুপারহিরো হিসেবে বড় পর্দায় আসছেন এই অভিনেতা। জেমস বন্ড ছাড়াও ব্রোসন্যান ‘মামা মিয়া’ ফিল্ম সিরিজ, ‘দ্য ম্যাটাডর’, ‘দ্য গোস্ট রাইটার’ এবং ‘দ্যা নভেম্বর ম্যান’ সিনেমাগুলোতে দেখা গেছে। সামনে তার অভিনীত ‘সিনেড্রেলা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমাটি। এরআগে ডিসি কমিক্সের অনেকগুলো সুপারহিরো বড়পর্দায় দেখা গেলেও ‘জাস্টিস সোসাইটি অব আমেরিকা’ এর সুপারহিরোদের প্রথমবারের মত দেখা যাবে বড় পর্দায়।

আরো পড়ুনঃ
‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ চুড়ান্ত: একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি
আবারো পেছালো ‘এফ ৯’: জুনে দেখা যাবে ডমের পরিবারের পুনর্মিলনী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ