‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ চুড়ান্ত: একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি

‘ব্ল্যাক উইডো’

করোনা মহামারীর কারনে আটকে যাওয়া সিনেমাগুলো নিয়ে বিপাকে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। বড় বাজেটের অনেকগুলো সিনেমার মুক্তি আটকে আছে এক বছরের বেশী সময় ধরে। এরমধ্যে অন্যতম ডিজনি’র ‘ব্ল্যাক উইডো’ সিনেমাটি। চলমান করোনা অনিশ্চয়তার কারনে অনেকেই মনে করছিলেন প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে পারে সিনেমাটি। তবে কিছুদিন আগেই সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান ডিজনি জানিয়েছিলো একইসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি প্লাটফর্মে মুক্তির চিন্তা করছেন তারা। এবার জানা গেলো চূড়ান্ত খবর।

- Advertisement -

সর্বশেষ ঘোষনা অনুযায়ী আগামী ৯ই জুলাই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাসে মুক্তি পাচ্ছে স্কারলেট জনসন অভিনীত এই সিনেমা। তবে ডিজনি প্লাসে দেখতে হলে দর্শকদের অতিরিক্ত ৩০ মার্কিন ডলার গুনতে হবে বলেও জানিয়েছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান।

নতুন তারিখ ঘোষনার পাশাপাশি ‘ব্ল্যাক উইডো’ সিনেমাটির নতুন একটি পোষ্টারও প্রকাশ করা হয়েছে মার্বেল এন্টারটেইনমেন্টের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। মার্ভেল স্টুডিওর এভেঞ্জারস সিরিজের সিএনেমাগুলোতে দেখা গেছে লেডি সুপারহিরো ব্ল্যাক উইডোকে। ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি।

- Advertisement -

স্কারলেট জনসন ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ফ্লোরেন্স পাঘ, ডেভিড হার্বার, রাচেল বেইজ প্রমুখ। কেট শর্টল্যান্ড পরিচালিত এই সিনেমাটি প্রযোজনা করেছেন কেভিন ফেইজ।

আরো পড়ুনঃ
ব্ল্যাক উইডো আপডেট: প্রেক্ষাগৃহেই মুক্তি চিন্তা করছেন নির্মাতারা
ব্ল্যাক উইডো সিক্যুয়েলঃ স্কারলেট জনসনকে বাদ দিয়ে পরিকল্পনা করছে মার্বেল?
হলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ