ব্ল্যাক উইডো আপডেট: প্রেক্ষাগৃহেই মুক্তি চিন্তা করছেন নির্মাতারা

ব্ল্যাক উইডো

ব্ল্যাক উইডো সিনেমা নিয়ে নতুন খবর জানালো ডিজিনি। সর্বশেষ খবর অনুযায়ী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আর খবরটি নিশ্চিত করেছেন সংস্থাটির প্রধান নির্বাহী বব চাপেক।

করোনা মহামারীর কারনে আটকে যাওয়া সিনেমাগুলো নিয়ে বিপাকে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। বড় বাজেটের অনেকগুলো সিনেমার মুক্তি আটকে আছে এক বছরের বেশী সময় ধরে। এরমধ্যে অন্যতম একটি সিনেমা ডিজনি’র ‘ব্ল্যাক উইডো’। এখন পর্যন্ত সিনেমাটি আগামী মে মাসে মুক্তির কথা রয়েছে। তবে অনিশ্চয়তার কারনে অনেকেই মনে করছেন প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে পারে সিনেমাটি।

তবে সম্প্রতি ডিজনির ত্রৈমাসিক বিনিয়োগকারী সম্মেলনে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনার কথা জানিয়েছেন সংস্থাটির প্রধান নির্বাহী বব চাপেক। ‘ব্ল্যাক উইডো’ সিনেমার মুক্তির প্রসঙ্গে একটি প্রশ্নের উত্তরে তিনি জানান পরিস্তিতির বিবেচনায় একটি কার্যকর কৌশল নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি। তবে এখন পর্যন্ত সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা নিয়ে এগোচ্ছে ডিজিনি।

- Advertisement -

এদিকে এই বিবৃতির পর সিনেমাটির মুক্তি নতুন করে পিছিয়ে যাওয়ার সম্ভাবনা দেখছেন মার্বেল ভক্তরা। করোনা ভ্যাকসিন ইতিমধ্যে দেয়া শুরু হলেও প্রেক্ষাগৃহ খোলার ব্যাপারে কিছুই এখনো জানা যায়নি। এছাড়া সিনেমাটি একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তির সম্ভাবনার কথাও থাকছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এরআগে ‘ওয়ান্ডার ওমেন ১৯৮৪’ সিনেমাটিও একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি প্লাটফর্ম এইচবিও ম্যাক্সে মুক্তি পেয়েছিলো।

সিনেমাটির মুক্তি প্রসঙ্গে ডেভিড হার্বার একটি আলাপচারিতায় বলেন, ‘যদি কোথাও সিনেমাটি মুক্তি পায়, আমি ব্ল্যাক উইডো সিনেমাটি দেখতে চাই। আমি এখনো সিনেমাটি দেখিনি, পোষ্ট-প্রোডাকশন কাজের সময় কিছু অংশ দেখেছি আমি মনে করি ভালো একটি সিনেমা হতে যাচ্ছে ব্ল্যাক উইডো।’ ডেভিড হার্বার “ব্ল্যাক উইডো” সিনেমায় রেড গার্ডিয়ানের চরিত্রে অভিনয় করেছেন।

- Advertisement -

মার্ভেল স্টুডিওর এভেঞ্জারস সিরিজের সিএনেমাগুলোতে দেখা গেছে লেডি সুপারহিরো ব্ল্যাক উইডোকে। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন স্কারলেট জনসন। ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। নতুন তারিখ অনুযায়ী আগামী ৭ই মে মুক্তি পাবে এই সিনেমা।

স্কারলেট জনসন ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ফ্লোরেন্স পাঘ, ডেভিড হার্বার, রাচেল বেইজ প্রমুখ। কেট শর্টল্যান্ড পরিচালিত এই সিনেমাটি প্রযোজনা করেছেন কেভিন ফেইজ।

আরো পড়ুনঃ
ব্ল্যাক উইডো সিক্যুয়েলঃ স্কারলেট জনসনকে বাদ দিয়ে পরিকল্পনা করছে মার্বেল?
হলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ