‘এফ ৯’ টিজার: আবারো এক হচ্ছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ পরিবার

ফাস্ট এন্ড ফিউরিয়াস

প্রকাশ করা হলো ‘এফ ৯: দ্য ফাষ্ট সাগা’ সিনেমার নতুন টিজার। নতুন টিজারে দেখা গেছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ পরিবারের পুনর্মিলনী। ফিরছেন হান,জন কেনা, হেলেন মিরেন এবং চার্লিজ থেরন।

সম্প্রতি প্রকাশ করা হলো হলিউডের আলোচিত ফ্র্যাঞ্চাইজি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ এর নবম পর্বের টিজার। ৩০ সেকেন্ডের এই টিজারে দুর্দান্ত একশন এবং গাড়ির স্টান্টের পাশাপাশি দেখা গেছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ পরিবারের পুনর্মিলনী। ফিরে এসেছেন হান, একসাথে পারিবারিক নৈশভোজ, জন কেনা এবং হেলেন মিরেনের হাস্যোজ্জ্বল উপস্থিতি, চার্লিজ থেরনের এক ঝলক – সব মিলিয়ে জমজমাট এক টিজার।

কিছুদিন আগেই একটি স্থিরচিত্রে সিনেমাটিতে হানের ফিরে আসার ইঙ্গিত পাওয়া গিয়েছিলো। হানের ফিরে আসা প্রসঙ্গে হলিউডের একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে ডিজেল বলেন, ‘হান এই ফ্রাঞ্চাইজির একটি গুরুত্বপূর্ণ চরিত্র। ডম এবং হান ম্যাক্সিকোতে একসাথে কাজ করেছে এবং টোকিওতে ডমের ফায়ার আসার পিছনে হানের অবদান ছিলো। হানের চরিত্র নিয়ে বিশেষ কিছু করা হয়েছে, দর্শকরা যখন সিনেমা দেখবে সেটা তারা তখন অনুভব করতে পারবে।’

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে ভিন ডিজেল, ‘আপনি যখন কোন সিনেমা নির্মান করবেন, আপনার লক্ষ্য হয় উচিত এমন কিছু করা যেটা নিয়ে আপনি অহংকার করতে পারেন। আর সিনেমার ব্যবসায় আপনি শুরু থেকে শিখবেন যে, যখন একটি সিনেমা মুক্তি পায় মহামারী ছাড়া স্বাভাবিক সময়েও সেটার উপর আপনার নিয়ন্ত্রন থাকে না। কিন্তু আপনি যখন আসলেই সিনেমাটির মান সম্পর্কে জানেন এর পোষ্ট প্রোডাকশনে বেশী সময় ব্যয় করবেন। সিনেমাটির জন্য অপেক্ষায় থাকা ভক্তদের জন্য আমি এটি মুক্তি দিতে চাই পাশাপাশি যে পৃথিবীতে আমরা বেঁচে আছি তার কথাও চিন্তা করতে চাই।’

‘এফ ৯: দ্য ফাষ্ট সাগা’ সিনেমাটি ২০২০ সালের ২২শে মে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু মহামারীর কারনে পিছিয়ে যায় এর মুক্তি। যদিও মুক্তির তারিখ এখনও নিশ্চিত নয়, তবে জানা গেছে আগামী ২৮শে মে মুক্তি পেতে পারে এই সিনেমা। সিনেমাটির টিজারেও নির্দিষ্ট কোন তারিখ বলা নেই।

- Advertisement -

দ্য ইউনিভার্সেল পিকচারের প্রযোজনায় এই সিরিজটি শুরু হয়েছিল ২০০০ সালে। আর মুক্তি প্রতীক্ষিত ‘এফ নাইন’ সিনেমাটির গল্প লিখেছেন ড্যান ক্যাসেই এবং পরিচালনা করেছেন জাস্টিন লিন। এবারের সিরিজে অভিনয় করছেন ভিন ডিজেল, মিশাল রদ্রিগেস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্ডানা ব্রিউস্টার। অতিথি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় রেসলার জন সিনাকে। এ ছাড়া সপ্তম সিরিজে মারা যাওয়া সাং কাঙেরো ফিরছেন এই সিরিজে।

আরো পড়ুনঃ
১১তম সংস্করণ দিয়ে শেষ হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমার সিরিজ
ফাষ্ট এন্ড ফিউরিয়াস ৯: নতুন পর্বে ডমের সাথে ফিরছেন হান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ