‘ফ্যান্টাস্টিক বিটস ৩’ সিনেমার চিত্রগহন স্থগিত: কারন জানতে পড়ুন বিস্তারিত

fantastic beasts

শুটিং টিমের একজন সদস্য করোনা পজিটিভ হওয়ার কারনে ‘ফ্যান্টাস্টিক বিটস ৩’ সিনেমার চিত্রগহন স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্স।

‘ফ্যান্টাস্টিক বিটস’ সিনেমার তৃতীয় পর্বের চিত্রগ্রহন শুরু হয়েছিল যুক্তরাজ্যে। কিন্তু সিনেমাটির শুটিং টিমের একজন সদস্য করোনা টেষ্টে পজিটিভ হওয়ার কারনে স্থগিত করা হয়েছে সিনেমাটির চিত্রগ্রহন। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যমে হলিউড রিপোর্টার্সের প্রতিবেদনে এমনটাই জানা গেছে।

- Advertisement -

উক্ত সংবাদ মাধ্যমে দেয়া বিবৃতি থেকে জানা গেছে লক্ষন প্রকাশের ভিত্তিতে উক্ত সদস্যের করোনা পরীক্ষার পর পজিটিভ পাওয়া গেছে। বর্তমানে সেই সদস্য অন্যদের থেকে আলাদা আছেন। উদ্ভুত পরিস্থিতি বিবেচনায় ‘ফ্যান্টাস্টিক বিটস ৩’ সিনেমাটির শুটিং স্থগিত করা হয়েছে। পরবর্তীতে যথাযত সাবধানতামূকল ব্যবস্থা গ্রহনের পর আবারো শুরু হবে এই সিনেমার চিত্রগ্রহন।

এডি রেডমায়েন এবং জুড ল অভিনীত সিনেমাটির চিত্রগ্রহন শুরু হয়েছিল লিভেসডনে অবস্থিত ওয়ার্নার ব্রাদার্সের স্টুডিওতে। উল্লেখ্য যে সিনেমাটির নির্মান ২০২০ সালের শুরু দিকে আরম্ভ হওয়ার কথা থাকলেও মহামারীর কারনে পিছিয়ে যায় সিনেমাটির চিত্রগ্রহন। অবশেষে ২০২০ সালের সেপ্টেম্বরে শুরু হয়েছিল এর নির্মান কাজ।

- Advertisement -

এদিকে ২০২০ সালের নভেম্বরে, দ্য সান-এর বিরুদ্ধে মানবাধিকার মামলাটি হেরে যাওয়ার কারনে ওয়ার্নার ব্রোস জনি ডেপকে সিনেমাটি থেকে সরে যেতে বলার সিদ্ধান্ত নিয়েছিল। পরে গ্যালার্ট গ্রিন্ডেলওয়াল্ডের চরিত্রে তার বদলি হিসাবে ম্যাড মিক্কেলসেনকেনিয়ে এর চিত্রনাট্যের খসড়া রচনা করা হয়েছিল। জনি ডেপ সিনেমাটির একটি দৃশ্যের শুটিং করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সিনেমাটি ১৫ই জুলাই ২০২২ এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
হলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো
গডজিলা Vs কং: এগিয়ে আসলো বড় পর্দার দুই দানবের লড়াই
শীঘ্রই আসছেন না জেমস বন্ড! আবারো পিছিয়ে গেলো ‘নো টাইম টু ডাই’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ