প্রকাশ্যে দুই মনস্টারের লড়াইঃ দেখে নিন ‘গডজিলা বনাম কং’ এর এক ঝলক

মনস্টার ভিত্তিক সিনেমাগুলোর নিজস্ব একটা ফ্যান বেইজ রয়েছে। পৃথিবীতে নেমে আসা দৈত্যদের কার্যকলাপ এবং এর ফলে মানুষের জীবনে ঘটে যাওয়া দুর্ভোগ দেখে রোমাঞ্চিত হয় মানুষ। লিজেন্ডারীর ‘গডজিলা’ সিরিজের চতুর্থ সিনেমা ‘গডজিলা বনাম কং’ এই ধরনেরই একটি সিনেমা।

- Advertisement -

অবশেষে প্রকাশ করা হলো বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির ট্রেলার। সিনেমাটির ট্রেলারে দেখা গেছে দুই মনস্টার গডজিলা এবং কোং এর লড়াই। দুই মনস্টারের লড়াইয়ে ধ্বংসস্তূপে পরিণত হতে দেখা গেছে শহরগুলোতে। সিনেমাটির চিত্রায়ন, ভিএফএক্স এবং আবহ সংগীত ট্রেলারকে করেছে অনন্য সাধারন।

- Advertisement -

‘গডজিলা বনাম কং’ সিনেমাটি পরিচালনা করেছেন এডাম ইউংগার্ড। আর এতে অভিনয় করেছেন আলেকজান্ডার স্কারসগার্ড, মিলি ববি ব্রাউন এবং রেবেকা হল। সিনেমাটির প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্সের ঘোষনা অনুযায়ী সিনেমাটি একই সাথে এইচবিও ম্যাক্স এবং প্রেক্ষাগৃহে মুক্তি পাবে চলতি বছরের ২৬শে মার্চ।

উল্লেখ্য যে, ‘গডজিলা বনাম কং’ সিনেমাটি এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমা। এর আগে এই ফ্র্যাঞ্চাইজির মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলো – গডজিলা (২০১৪), কং: স্কাল আইল্যান্ড (২০১৭) এবং গডজিলা: কিং অফ দ্যা মনস্টার্স (২০১৯)।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ