শীঘ্রই আসছেন না জেমস বন্ড! আবারো পিছিয়ে গেলো ‘নো টাইম টু ডাই’

আরো একবার পিছিয়ে জেমস বন্ড হিসেবে ডেনিয়েল ক্রেগের সর্বশেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’ এর মুক্তি। মহামারীর কারনে গত বছরের নভেম্বর থেকে পিছিয়ে সিনেয়ামটির মুক্তি পাওয়ার কথা ছিল আসছে এপ্রিলে। কিন্তু শোনা যাচ্ছিলো আরো এক থেকে দুই মাস পিছিয়ে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির মুক্তি।

- Advertisement -

এদিকে সম্প্রতি সিনেয়ামটির মুক্তি নিয়ে নতুন খবর শোনা যাচ্ছে। হলিউডের প্রভাবশালী কয়েকটি পত্রিকার প্রতিবেদন অনুযায়ী ১/২ মাস নয় আরো ৫/৬ মাস অপেক্ষা করতে হচ্ছে দর্শকদের। সে হিসেবে দর্শকদের সামনে আসতে আরো সময় নিচ্ছেন বিশ্ব সিনেমার আলোচিত চরিত্র জেমস বন্ড।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘নো টাইম টু ডাই’ সিনেমাটি শুধুমাত্র প্রেক্ষাগৃহে এবং সর্বোচ্চ আসনে মুক্তির ব্যাপারে সিনেমাটির নির্মাতারা বদ্ব পরিকর। তাই মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার অপেক্ষায় সিনেমাটির মুক্তি আরো একধাপ পিছিয়ে দিচ্ছেন এর নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টবর থেকে ডিসেম্বরের মধ্যে মুক্তি পাবে জেমস বন্ড সিরিজের ২৫তম সিনেমা।

- Advertisement -

ডেনিয়েল ক্রেগ ছাড়াও ‘নো টাইম টু ডাই’ সিনেমায় আরো অভিনয় করেছেন রামি মালেক, লেউ সেডক্স, বেন হুইশো, রালফ ফেইনেস, নাওমি হ্যারিস এবং জেফ্রি রাইট। আর সিনেমাটি পরিচালনা করছেন ক্যারি জোজি ফুকুনাগা।

উল্লেখ্য যে, জেমস বন্ড চরিত্রে ডেনিয়েল ক্রেগের এটাই শেষ সিনেমা হতে যাচ্ছে। ইতিমধ্যে নতুন জেমস বন্ড খোঁজা শুরু করেছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান। পরিবর্তী জেমস বন্ড হওয়ার দৌড়ে হেনরি কেভিল, হ্যারি স্টাইল সহ আরো কয়েকজনের নাম শোনা যাচ্ছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ