ক্যাপ্টেন আমেরিকা বনাম উলভারিন: মার্ভেলের সিনেমায় ফিরছেন ক্রিস ইভান

গত কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো আরো একবার ক্যাপ্টেন আমেরিকা হিসেবে ফিরছেন হলিউড তারকা ক্রিস ইভান। যদিও কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনও পাওয়া যায়নি, দিনদিন এই গুঞ্জন আরো জোরালো হচ্ছে। গুঞ্জন সত্য হলে খুব শীঘ্রই মার্বেল সিনেম্যাটিক ইউনিভার্সে ফিরবেন এই তারকা। কিন্তু কতগুলো সিনেমার জন্য আলোচনা হচ্ছে সেটা এখনো জানা যায়নি।

- Advertisement -

তবে সম্প্রতি শোনা যাচ্ছে, মার্বেলের সাথে মোট তিনটি সিনেমা নিয়ে কথা বলেছেন ক্রিস ইভান। ইতিমধ্যে ক্যাপ্টেন আমেরিকা চরিত্রে ফেরার বিষয়ে নির্মাতাদের সাথে কথা বলছেন তিনি। এদিকে নতুন গুঞ্জন অনুযায়ী ক্যাপ্টেন আমেরিকার মার্বেলে ফেরার সাথে উলভারিনের একটা সংযোগ থাকছে।

হলিউডের প্রভাবশালী প্রকাশনা উই গোট দিস কভার্ড এর প্রতিবেদন অনুযায়ী, ক্যাপ্টেন আমেরিকা হিসেবে উলভারিন এর সাথে লড়বেন ক্রিস ইভান। এবার বড় পর্দায় লড়াই হবে স্টিভ এবং লগনের মধ্যে। সম্প্রতি এক্স-ম্যান বসকে মার্বেল সিনেমাটিক ইউনিভার্সে সংযুক্ত করার পরিকল্পনা করছে বলে জানিয়েছে মার্বেল ষ্টুডিও।

- Advertisement -

সিনেমাটির প্রেক্ষাপট হিসেবে জানা গেছে, ‘এভেঞ্জার্স: এন্ড গেম’ সিনেমার সেই ঘটনার পর ক্রিস ইভান পেগ্গি কার্টারের সাথে দেখা করার জন্য অতীতে ফায়ার যায়। যদি এই প্রেক্ষাপট ঠিক হয় তাহলে সিনেমাটি ষাট বা সত্তরের দশকের কাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ