গডজিলা Vs কং: এগিয়ে আসলো বড় পর্দার দুই দানবের লড়াই

গত সপ্তাহেই জানা গিয়েছিলো ‘গডজিলা Vs কং’ সিনেমাটি ওটিটি প্লাটফর্ম এইচবিও মেক্সে ওয়ার্নার ব্রোসের মুক্তির সিদ্ধান্তে অসুন্তুষ্ট লিজেন্ডারী পিকচার্স। এবং এও জানা গিয়েছিলো ওয়ার্নার ব্রোসের বিপক্ষে আইনি লড়াইয়ে যেতে পারে এই প্রতিষ্ঠান। তবে সর্বশেষ খবর অনুযায়ী সিনেমাটি ওটিটি’র পাশাপাশি প্রেক্ষাগৃহেও মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

এছাড়া সিনেমাটির মুক্তি দুই মাস এগিয়ে মে মাসের বদলে আগামী মার্চে মুক্তি পাবে বলে জানা গেছে। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী ২১শে মে’র পরিবর্তে আগামী ২৬শে মার্চ মুক্তি পাবে ‘গডজিলা Vs কং’।

এদিকে ওটিটি’তে সিনেমাটির মুক্তির ঘোষনায় আইনি লড়াইয়ের খবর শোনা গিয়েছিলো ডেডলাইনের প্রতিবেদনে। উল্লেখ্য যে সিনেমাটির মোট বাজেটের ৭৫% বিনিয়োগ লিজেন্ডারী পিকচার্সের হলেও সিনেমাটির মুক্তি নিয়ন্ত্রন করছে ওয়ার্নার ব্রোস। সম্প্রতি ওয়ার্নার ব্রোস ২০২১ সালে মুক্তি প্রতীক্ষিত তাদের সব সিনেমা ওটিটি প্লাটফর্ম এইচবিও মেক্সের কাছে স্টিমিংয়ের অনুমতি দিয়েছে।

- Advertisement -

‘গডজিলা Vs কং’ সিনেমাটি এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমা। এর আগে এই ফ্র্যাঞ্চাইজির মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলো – গডজিলা (২০১৪), কং: স্কাল আইল্যান্ড (২০১৭) এবং গডজিলা: কিং অফ দ্যা মনস্টার্স (২০১৯)। সিনেমাটি পরিচালনা করেছেন এডাম উইংগার্ড। আর সিনেমাটিতে অভিনয় করেছেন আলেকজান্ডার স্কারসগার্ড, মিলি ববি ব্রাউন, রেবেকা হল এবং কেইলি চান্দলার।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ