প্রকাশ করা হলো ‘মর্টাল কম্ব্যাট’ সিনেমার ফার্ষ্ট লুক (ছবি সহ বিস্তারিত)

২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল ওয়ার্নার ব্রাদার্স এর সিনেমা ‘মর্টাল কম্ব্যাট’। কিন্তু করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। নতুন তারিখ অনুযায়ী আগামী ১৬ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। আর ওয়ার্নার ব্রাদার্সের অন্য সিনেমাগুলোর মত এই সিনেমাও একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি প্লাটফর্ম এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে।

- Advertisement -

এদিকে সিনেমাটির মুক্তিকে সামনে রেখে সম্প্রতি প্রকাশ করা হল সিনেমাটির ফার্ষ্ট লুক। ওয়ার্নার ব্রাদার্সের পক্ষ্য থেকে সিনেমাটির মুখ্য চরিত্রগুলোর ফার্ষ্ট লুক প্রকাশ করা হয়েছে। লম্বা সময়ের অপেক্ষার পর প্রকাশিত সেই ছবিগুলো ইতিমধ্যে সৃষ্টি করেছে এই সিরিজের ভক্তদের মধ্যে উম্মাদনা।

- Advertisement -

সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন জ্যাসিকা ম্যাকনামে (সোনিয়া ব্লেড), লুডি লিন (লিউ ক্যাং) এবং জোস লাওসন (কানো)। এছাড়াও মেহাছাদ ব্রোক জ্যাক্স, জো তাসলিম সব-জিরো, হিরোকি সানাদা স্কোরপিয়ন এবং তাদানবু আসানো রেইডেন চরিত্রে অভিনয় করবেন।

‘মর্টাল কম্ব্যাট’ সিনেমাটি পরিচালনা করেছেন সিমোন ম্যাককুইড। ভিডিও গেমসের উপর ভিত্তি করে নির্মিত এই সিরিজের আগের সিনেমা গুলোর থেকে আলাদা হচ্ছে এই সিনেমাটির ধরন. জানা গেছে এই সিনেমাটি ‘আর’ রেটেড হিসেবে মুক্তি পাবে।

এর আগে ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিলো এই সিরিজের প্রথম সিনেমা। মর্টাল কম্ব্যাট ১১ গেমের নির্মাতা প্রতিষ্ঠান নেদার রেলম জানিয়েছে যে সিনেমার উপর ভিত্তি করে গত বছর এই গেমটির বেশ কয়েকটি স্ক্রিন প্রকাশ করা হয়েছে। এছাড়াও সিনেমায় আছে এরকম কয়েকটি চরিত্রকেও ফিরিয়ে আনা হয়েছে এই নতুন সংস্করনে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ