ব্ল্যাক উইডো সিক্যুয়েলঃ স্কারলেট জনসনকে বাদ দিয়ে পরিকল্পনা করছে মার্বেল?

চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা স্কারলেট জনসন অভিনীত ‘ব্ল্যাক উইডো’। আর সিনেমাতে স্কারলেটের পাশাপাশি ফ্লোরেন্স পাঘের সংযুক্তি জন্ম দিয়েছে নতুন আলোচনা। গত বছর মুক্তির কথা থাকলেও মহামারীর কারনে মুক্তি পায়নি সিনেমাটি। জানা গেছে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী এপ্রিল মাসে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

- Advertisement -

এদিকে সর্বশেষ খবর অনুযায়ী সিনেমাটির সিক্যুয়েল নির্মানের চিন্তা করছে এর নির্মাতা প্রতিষ্ঠান মার্বেল ষ্টুডিও। তবে সিনেমাটির পরের পর্বে নাম ভূমিকায় দেখা যাবে না বর্তমান ব্ল্যাক উইডো স্কারলেট জনসনকে। মার্বেল ভক্তরা গত কিছুদিন থেকে এই চরিত্রে স্কারলেটের বয়স নিয়ে সমালোচনা করে আসছিলেন।

মহামারীর কারনে মুক্তি পিছিয়ে গেলেও ইতিমধ্যে মার্বেল ষ্টুডিও সিনেমাটির সিক্যুয়েলের পরিকল্পনা করছে। আর হলিউডের প্রভাবাশালী সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী আসছে সিক্যুয়েলে ‘ব্ল্যাক ইউডো’ চরিত্রে অভিনয় করবেন ফ্লোরেন্স পাঘ। উল্লেখ্য যে মুক্তিপ্রতীক্ষীত এই সিনেমাটিতে ইয়েলেনা বেলভা চরিত্রে ফ্লোরেন্স পাঘকে দেখা যাবে।

- Advertisement -

এ প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমকে ৩৫ বছর বয়সী স্কারলেট বলেন, ‘তার নিজস্ব একটা উপায় আছে যা অন্যদের থেকে সম্পূর্ণ ভিন্ন। সে শক্তিশালী এবং অবশ্যই নাতাশার থেকে আলাদা। আপনারা হয়তো দেখেছেন এখানে জেনারেশন গ্যাপও আছে, কিভাবে তারা প্রতিক্রিয়া ব্যক্ত করে এবং তারা কিভাবে চিন্তা করে।’

ফ্লোরেন্স পাঘ প্রসঙ্গে ব্ল্যাক উইডো অভিনেত্রী আরো বলেন, ‘সে যা করবে সেটা অবশ্যই নতুন হবে। সে সবসময় আত্নবিশ্বাসী, সাহসী এবং নতুন কিছুর ব্যাপারে তার আগ্রহও আছে। এরকম অসাধারন কিছুর সাক্ষী হতে পারার অনুভূতি অবশ্যই আনন্দের।’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ