ফাষ্ট এন্ড ফিউরিয়াস ৯: নতুন পর্বে ডমের সাথে ফিরছেন হান!

‘ফাষ্ট এন্ড ফিউরিয়াস’ ফ্রাঞ্চাইজির ভক্তরা বেশ কিছুদিন থেকেই ভিন ডিজেল এবং সিনেমার নির্মাতাদের বলে আসছিলেন হান চরিত্রের প্রতি ন্যায়বিচার করার জন্য। সাং ক্যাং অভিনীত এই চরিত্রকে ‘ফাষ্ট এন্ড ফিউরিয়াস: টোকিও ড্রিফট’ সিনেমায় মৃত্যু বরণ করতে দেখা যায়। ডমকে ধরার জন্য ডেকার্ড হানকে মেরে ফেলার মাধ্যমে সমাপ্তি দেখানো হয়েছিলো এই চরিত্রের। অবশেষে হান চরিত্রকে ফিরিয়েআনা হচ্ছে এই সিরিজের নতুন সিনেমা ‘এফ ৯’ -এ।

- Advertisement -

সম্প্রতি সিনেমার বেশ কয়েকটি স্থির চিত্র প্রকাশ করেছেন এর নির্মাতারা। এর মধ্যে একটি ছবিতে ডম এবং হানকে একসাথে দেখা গেছে। তবে কোন প্রেক্ষাপটে তাকে নতুন এই সিনেমায় ফিরিয়ে আনা হচ্ছে তার বিস্তারিত এখনও জানা যায়নি। আর হানের চরিত্রের বিস্তারিত সিনেমাটি মুক্তির আগ পর্যন্ত গোপন রাখতে চাচ্ছেন নির্মাতারা।

হানের ফিরে আসা প্রসঙ্গে হলিউডের একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে ডিজেল বলেন, ‘হান এই ফ্রাঞ্চাইজির একটি গুরুত্বপূর্ণ চরিত্র। ডম এবং হান ম্যাক্সিকোতে একসাথে কাজ করেছে এবং টোকিওতে ডমের ফায়ার আসার পিছনে হানের অবদান ছিলো। হানের চরিত্র নিয়ে বিশেষ কিছু করা হয়েছে, দর্শকরা যখন সিনেমা দেখবে সেটা তারা তখন অনুভব করতে পারবে।’

- Advertisement -

হানের আগে, এই সিরিজের অন্য একটি প্রধান চরিত্র লেটিকেও মৃত্যুর পর ফিরিয়ে আনা হয়েছিলো। কামব্যাক পর্বে লেটিকে ডম এবং তার টিমের বিপক্ষে লড়াই করতে দেখা গিয়েছিলো। ‘এফ ৯’ সিনেমাটি চলতি বছরের ২৮শে মে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ