অভিনেতা কার্থির বহুমুখিতা প্রমাণ করে তার অভিনীত যে পাঁচটি চরিত্র!

অভিনেতা কার্থির বহুমুখিতা

কার্থি তামিল সিনেমার একজন প্রতিভাবান অভিনেতা, এবং তিনি অনন্য গল্প নির্বাচনের মাধ্যমে ভক্তদের মুগ্ধ করে চলেছেন। কার্তি তার চলচ্চিত্রের জন্য ক্রমাগত তার চেহারা এবং শারীরিক গঠন পরিবর্তন করে চলেছেন যা তাকে একজন সফল তারকা বানিয়েছে। চলতি বছরের ২৫শে মে কার্তি তার ৪৫তম জন্মদিন উদযাপন করছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। এই তারকার জন্মদিন উপলক্ষ্যে আজ তার অভিনীত পাঁচটি চরিত্র নিয়ে আলোচনা করব যেগুলো অভিনেতা কার্থির বহুমুখিতা প্রমাণ করে।

- Advertisement -

অভিনেতা কার্থির বহুমুখিতা

০১। পারুথিবীরান
আমির পরিচালিত ‘পারুথিবীরান’ দিয়ে স্বপ্নের আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা কার্থির। তিনি মাদুরাই-ভিত্তিক গ্রামীণ প্রেক্ষাপটে একজন উদ্বেগহীন গ্রামের যুবকের ভূমিকায় অভিনয় করেছিলেন। এই চরিত্রে তার অভিনয়ও ছিল অত্যন্ত জ্বলন্ত। সিনেমাটির সাফল্য কার্তিকে তার প্রথম সিনেমার মাধ্যমে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। বক্স অফিসে সফলতার পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ের জন্য বেশ কয়েকটি পুরস্কারও জিতেছিলেন কার্থি।

- Advertisement -

০২। আয়িরথিল ওরুভান
‘পারুথিবীরান’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করা কার্থি অভিনীত দ্বিতীয় সিনেমা ‘আয়িরথিল ওরুভান’। পিরিয়ড ড্রামা ভিত্তিক সিনেমাটি পরিচালনা করেছেন সেলভারাঘবন। এর মাধ্যমে প্রথমবারের মত এই নির্মাতার সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাটির প্রধান চরিত্রে কার্থি তার অভিনয় দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন এবং প্রমাণ করেছিলেন যে তিনি একজন অভিনেতা হিসাবে প্রতিষ্ঠিত হতে এসেছেন। এক দশক পেরিয়ে গেলেও সিনেমাটি এখনও প্রশংসা পাচ্ছে এবং দর্শকরা সিনেমার সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছেন।

- Advertisement -

অভিনেতা কার্থির বহুমুখিতা

০৩। নান মহান আল্লা
কার্থি অভিনীত ‘নান মহান আল্লা’ সিনেমাটি পরিচালনা করেছেন সুসিয়েন্থিরন। সিনেমাটিতে তার অভিনীত চরিত্রের দুটি শেড ছিল। রোমান্স, সেন্টিমেন্ট, কমেডি এবং অ্যাকশনে ভরপুর এই সিনেমাটিতে প্রতিটি দৃশ্যে কার্থি ছিলেন আপন আলোয় উজ্জ্বল। সিনেমাটিতে তার অভিনয় এখনো দর্শকদের অন্যতম প্রিয় চরিত্রগুলোর একটি।

০৪। থেরান আধিগারম ওন্দ্রু
২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত পুলিশ থ্রিলার ড্রামা ‘থেরান আধিগারম ওন্দ্রু’ সিনেমাটিতে কার্তিকে একটি জ্বলন্ত ভূমিকায় দেখা গেছে। একটি বাস্তব জীবনের ঘটনার উপর ভিত্তি করে নির্মিত সিনেমাটিতে কার্তি একজন পুলিশের ভূমিকায় অভিনয় করেছিলেন। অ্যাকশন বিনোদনধর্মী সিনেমা হিসেবে কার্থির ‘থেরান আধিগারম ওন্দ্রু’ বছরের সেরা সিনেমাগুলোর মধ্যে একটি হয়ে ওঠে।

অভিনেতা কার্থির বহুমুখিতা

০৫। কাইথি
মনোমুগ্ধকর ভূমিকা থাকা সত্ত্বেও, কার্তি প্রমাণ করেছিলেন যে লোকেশ কানারাজ পরিচালিত ‘কাইথি’-তে তিনি একজন বয়স্ক চরিত্রে অভিনয় করতে পারেন। সিনেমাটিতে কার্তি একজন বন্দীর ভূমিকায় অভিনয় করেছিলেন, যে তার মেয়েকে দেখতে প্যারোলে আসে এবং পুরো সিনেমা এক রাতে ঘটে যাওয়া ঘটনাকে ঘিরে আবর্তিত হয়। কার্তি তার অ্যাকশন-প্যাকড অবতার দিয়ে ছবিটিকে আকর্ষনীয় করে তোলেন এবং এটি বক্স অফিস ব্লকবাস্টারও ছিল।

প্রিয় পাঠক তামিল সিনেমার অন্যতম জনপ্রিয় এই অভিনেতা উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে আপনার পছন্দের সিনেমা কোনটি তা আমাদের জানিয়ে দিতে পারেন মন্তব্যে। এছাড়া এই পাঁচটি সিনেমা ছাড়া আরো কোন সিনেমায় কার্থির অভিনয় এই তালিকায় থাকা উচিৎ বলে আপনি মনে করেন সেটাও জানিয়ে দিন মন্তব্যে।

আরো পড়ুনঃ
রাজু মুরুগানের সিনেমায় একসাথে হাজির হচ্ছেন কার্তি এবং বিজয় সেতুপতি
পরবর্তি সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত
তারকাদের অতিরিক্ত পারিশ্রমিকই তামিল সিনেমার খারাপ অবস্থা মূল কারন!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ