রাজু মুরুগানের সিনেমায় একসাথে হাজির হচ্ছেন কার্তি এবং বিজয় সেতুপতি

কার্তি এবং বিজয় সেতুপতি

আগামী ৩রা জুন মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত তামিল সিনেমা ‘বিক্রম’। সিনেমাটির অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন কলিউডের বর্তমান সময়ের ব্যস্ত অভিনেতা বিজয় সেতুপতি। তামিল সিনেমায় তার আত্মপ্রকাশের পর থেকেই এই অভিনেতা তার সিনেমা দিয়ে দর্শকদের মুগ্ধ করছেন। ইতিমধ্যে বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমাও উপহার দিয়েছেন এই তারকা। সম্প্রতি জানা গেছে রাজু মুরুগানের পরিচালনায় কার্তি এবং বিজয় সেতুপতি একসাথে হাজির হচ্ছেন বড় পর্দায়।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কার্তি এবং বিজয় সেতুপতি নির্মাতা রাজু মুরুগানের পরবর্তী সিনেমায় একসাথে অভিনয় করতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া এই সিনেমাটির কাজ আগামী বছর শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। এরমধ্যে উভয় অভিনেতাই তাদের বর্তমান প্রতিশ্রুতিগুলি সম্পন্ন করবেন এবং নতুন এই সিনেমার জন্য প্রস্তুতি শুরু করবেন। একটি গুরুত্বপূর্ণ সামাজিক সমস্যার উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হবে বলেও জানিয়েছে প্রতিবেদনটি।

রাজু মুরুগান পরিচালিত সিনেমাটির প্রধান নায়ক চরিত্রে অভিনয় করছেন কার্তি। আর সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করবেন তামিল সিনেমার জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি। জানা গেছে নির্মানাধীন ‘ভিরুমান’ এবং ‘সর্দার’ সিনেমার কাজ শেষ করে রাজু মুরুগানের পরবর্তী সিনেমার কাজে অংশ নিবেন কার্তি। এর মধ্যে ‘ভিরুমান’ সিনেমাটি আগামী জুলাই মাসে মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া কার্তিকে শীঘ্রই মণি রত্নমের ‘পোনিয়িন সেলভান’ সিনেমায় দেখা যাবে।

- Advertisement -

কার্তি এবং বিজয় সেতুপতি অভিনীত নাম ঠিক না হওয়া এই সিনেমাটি প্রযোজনা করছে ড্রিম ওয়ারিয়র পিকচার্স। একজন লেখক হিসেবে শুরু করলেও রাজু মুরুগান বর্তমানে তামিলের নির্ভরযোগ্য নির্মাতাদের মধ্যে অন্যতম। ‘কোকিল’ সিনেমার মাধ্যেম পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন রাজু। আর দ্বিতীয় সিনেমা ‘জোকার’ মুক্তি পাওয়ার পরে নির্মাতা হিসেবে ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন তিনি।

অন্যদিকে বিজয় সেতুপতি অভিনীত ‘কাঠুভাকুল রেন্দু কাধল’ সিনেমাটি মুক্তি পেয়েছে সম্প্রতি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা এবং সামান্থা। রোম্যান্টিক গল্পের এই সিনেমার পর তিনি হাজির হচ্ছে তারকাবহুল গ্যাংস্টার সিনেমা ‘বিক্রম’ নিয়ে। প্রকাশিত খবরে জানা গেছে ‘বিক্রম’ সিনেমাটি খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন এই তারকা।

- Advertisement -

প্রসঙ্গত, বিজয় সেতুপতির খলনায়ক চরিত্রে অভিনয় এই প্রথম নয়। প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি অনেক নেতিবাচক ভূমিকায় তার অভিনয় সমাদৃত হয়েছে। ২০১৭ সালে বিজয় সেতুপতি প্রথমবারের মত ‘বিক্রম ভেদা’ সিনেমায় মাধবনের বিপরীতে নেতিবাচক ভূমিকায় অভিনয় করেছিলেন। তারপরে তিনি ২০১৯ সালে রজনীকান্ত অভিনীত ‘পেট্টা’ সিনেমায় খলচরিত্রে হাজির হয়েছিলেন। আর নেতিবাচক চরিত্রে সর্বশেষ তাকে দেখা গেছে ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত থালাপতি বিজয় অভিনীত ‘মাস্টার’ সিনেমায়।

আরো পড়ুনঃ
কমল হাসানের নতুন সিনেমা পরিচালনা করছেন আলোচিত নির্মাতা পা রঞ্জিত
পরবর্তি সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত
কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমায় এবার যুক্ত হলেন সুপারস্টার সুরিয়া

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ