কমল হাসানের নতুন সিনেমা পরিচালনা করছেন আলোচিত নির্মাতা পা রঞ্জিত

কমল হাসানের নতুন সিনেমা

আগামী ৩রা জুন মুক্তি পাচ্ছে তামিল সিনেমার সুপারস্টার কমল হাসান অভিনীত নতুন সিনেমা ‘বিক্রম’। সিনেমাটিতে কমল হাসানের সাথে আরো আছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। কিছুদন আগে প্রকাশ করা হয়েছে সিনেমাটি ট্রেলার। প্যান ইন্ডিয়া এই সিনেমার ট্রেলার মুক্তির পরই সিনেমাটি নিয়ে দর্শকদের প্রত্যাশা বেড়েছে কয়েকগুণ। এদিকে সম্প্রতি জানা গেছে ‘বিক্রম’ এর পর কমল হাসানের নতুন সিনেমা পরিচালনা করছেন আলোচিত নির্মাতা পা রঞ্জিত।

- Advertisement -

সম্প্রতি চেন্নাইয়ের নেহেরু স্টেডিয়ামে একটি তারকা খচিত ইভেন্টে কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমার অডিও লঞ্চ করা হয়েছিল। লোকেশ খানাগরাজের পরিচালনায় এই সিনেমাটির শিল্পী এবং কলাকুশলীরা উপস্থিত ছিলেন। টিম ‘বিক্রম’ ছাড়াও, ইভেন্টটিতে উপস্থিত ছিলেন তামিল সিনেমার কিছু বড় নাম, সিলামবরাসন টিআর, পা রঞ্জিত এবং উদয়নিধি স্টালিন সহ অন্যান্যরাও। উক্ত ইভেন্টেই কমল হাসানের নতুন সিনেমা পরিচালনার কথা জানিয়েছেন পা রঞ্জিত।

মজার বিষয় হল, প্রশংসিত পরিচালক পা রঞ্জিত উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সেখানে তিনি ঘোষণা করেন যে মাদুরাই-ভিত্তিক গ্রামীণ পটভূমির একটি সিনেমার জন্য তিনি কমল হাসানের সাথে কাজ করতে যাচ্ছেন। তিনি আরও যোগ করেছেন যে কমল হাসানকে সিনেমাটিতে একটি নতুন অবতারে দেখা যাবে। তবে কবে থেকে সিনেমাটির কাজ শুরু হবে সে ব্যাপারে কিছু এখনো জানা যায়নি।

- Advertisement -

যদিও মাদুরাই সিনেমাগুলি সাধারণত তাদের গ্রামীণ সেটআপের জন্য পরিচিত যেখানে অভিনেতারা ঐতিহ্যবাহী ভেষ্টি-সত্তাই পরিধান করে থাকেন। তবে আলোচিত নির্মাতা পা রঞ্জিত বলেন, ‘এটি কেবল ভেষ্টি-সত্তাই কমল নয় যে আমি লিখব। এমনও হতে পারে যে সিনেমাটিতে কমল হাসানকে স্যুট পরা অবস্থায়ও পর্দায় দেখা যেতে পারে।‘ কমল হাসান ছাড়াও রঞ্জিত একটি সিনেমায় সিলাম্বরাসনকে নির্দেশনার ইচ্ছাও প্রকাশ করেছেন।

তামিল সুপারস্টার কমল হাসানকে সর্বশেষ দেখা গিয়েছিলো ‘বিশ্বরূপম ২’ সিনেমায়। সিনেমাটি সমালোচক এবং দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। চার বছর পর, ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ৩রা জুন ‘বিক্রম’ সিনেমার মাধ্যমে প্রেক্ষাগৃহে ফিরছেন এই অভিনেতা। লোকেশ খানাগরাজ পরিচালিত গ্যাংস্টার ড্রামা ভিত্তিক এই সিনেমাটির আরো দুটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেথুপতি এবং ফাহাদ ফাসিল।

- Advertisement -

এদিকে রঞ্জিত কালিদাস জয়রাম এবং দুশারা বিজয়ন অভিনীত তার রোম্যান্টিক সিনেমা ‘নটচাথিরাম নাগারগিরাথু’-এর পোস্ট-প্রোডাকশনের কাজ করছেন। এরপর তিনি তার পরবর্তী সিনেমা ‘চিয়ান ৬১/ময়দানাম’ পরিচালনা করবেন, যেখানে বিক্রম প্রধান চরিত্রে অভিনয় করবেন। জ্ঞানভেলরাজা তার ব্যানার স্টুডিও গ্রীনের অধীনে সিনেমাটি প্রযোজনা করবে।

আরো পড়ুনঃ
কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমায় এবার যুক্ত হলেন সুপারস্টার সুরিয়া
পরবর্তি সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত
তারকাদের অতিরিক্ত পারিশ্রমিকই তামিল সিনেমার খারাপ অবস্থা মূল কারন!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ