এনটিআর জুনিয়রের নতুন ধামাকা: প্রশান্ত নীলের সাথে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ

এনটিআর জুনিয়রের নতুন ধামাকা

চলতি বছরের মার্চে মুক্তি পেয়েছিলো এনটিআর জুনিয়র অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আরআরআর’। এস এস রাজামৌলী পরিচালিত এই সিনেমাটি মুক্তির পর বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলেছিলো। ‘আরআরআর’ সিনেমার পর গতকাল কোরাতলা শিভা পরিচালিত এনটিআর অভিনীত নতুন সিনেমা মোশন পোষ্টার প্রকাশ করেন নির্মাতারা। এরপর আজ (২০শে মে) জন্মদিনে প্রকাশ্যর এলো এনটিআর জুনিয়রের নতুন ধামাকা ‘এনটিআর ৩১’ সিনেমার ফার্স্ট লুক।

- Advertisement -

চলতি বছরে ‘আরআরআর’ এরপর বিশ্বব্যাপী বক্স অফিসে ঝ্রিও তুলেছিলো আরো একটি দক্ষিনি সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। বক্স অফিস আয়ে এই সিনেমাটি ছাড়িয়ে গেছে ‘আরআরআর’ সিনেমাকেও। এনটিআর জুনিয়রের নতুন ধামাকা ‘এনটিআর ৩১’ পরিচালনা করছেন সেই ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। এবার এই অভিনেতা এবং নির্মাতা একসাথে আরো একটি প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে আসছেন বক্স অফিসের অতীতের সব রেকর্ড ভাঙ্গতে।

সম্প্রতি সংবাদ মাধ্যমে সাথে আলাপকালে সিনেমাটির প্রযোজক জানিয়েছেন প্যান ইন্ডিয়া দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। এনটিআর জুনিয়রের ভক্তরা এই তারকাকে যেরকম অ্যাকশন সিনেমায় দেখতে পছন্দ করেন সেরকম আয়োজনে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। এছাড়া ‘কেজিএফ’ সিরিজের মাধ্যমে নির্মাতা প্রশান্ত নীল ইতিমধ্যে অ্যাকশন সিনেমা নির্মানের তার দক্ষতা প্রমাণ করেছেন।

- Advertisement -

প্রকাশিত সেই ফার্স্টলুকে ভয়ঙ্কর রুপে হাজির হয়েছেন এনটিআর। প্রশান্ত নীলের স্বভাবসুলভ অন্ধকার আবহে সাজানো হয়েছে ফার্স্ট লুকটি। প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ‘এনটিআর ৩১’ সিনেমার সদ্য প্রকাশিত পোস্টারটি। তবে প্রকাশিত পোষ্টারে প্রশান্ত নীলের সাথে এনটিআর জুনিয়রের কাজের বিষয়টির আনুষ্ঠানিক ঘোষনা ছাড়া অন্য কলা কুশলীদের ব্যাপারে কিছুই এখনো জানা যায়নি।

- Advertisement -

উল্লেখ্য যে, আগামী জুন মাস থেকে শুরু হতে যাচ্ছে এনটিআর জুনিয়র অভিনীত নতুন সিনেমা ‘এনটিআর ৩০’-এর নির্মান কাজ। বর্তমানে সিনেমাটি প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত রয়েছেন সিনেমাটির নির্মাতা কোরাতলা শিভা। সিনেমাটিতে এনটিআর জুনিয়রের বিপরীতে কে অভিনয় করছেন সে ব্যাপারে নির্মাতাদের পক্ষ্য থেকে কিছু এখনো জানা যায়নি। তবে জানা গেছে সিনেমাটিতে একজন বলিউড অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করার চিন্তা করছেন নির্মাতারা।

অন্যদিকে প্রশান্ত নীল বর্তমানে তার পরবর্তি সিনেমা ‘সালার’ এর কাজে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন ভারতের সবচেয়ে বড় প্যান ইন্ডিয়া তারকা প্রভাস। কিছুদিন আগে সিনেমাটির প্রযোজক সূত্রে জানা গিয়েছিলো ইতিমধ্যে ৩০% কাজ সম্পন্ন হয়েছে এই সিনেমার কাজ। প্যান ইন্ডিয়া এই সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান।

প্রসঙ্গত, প্রশান্ত নীলের পরিচালনায় এনটিআর জুনিয়রের নতুন ধামাকা ‘এনটিআর ৩১’ প্রযোজনা করছে তেলুগু সিনেমার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রি মুভি মেকার্স। এছাড়া সিনেমাটিতে যৌথ প্রযোজক হিসেবে আছে এনটিআর আর্টস। আনুষ্ঠানিক ঘোষনার পর এবার সিনেমাটির দৃশ্যধারন শুরুর অপেক্ষায় দর্শকরা। শীগ্রই সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ন চরিত্রে অভিনেতা-অভিনেত্রীদের তালিকা প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে এনটিআর জুনিয়র অভিনীত নতুন সিনেমার মোশন পোষ্টার
হারিশ শঙ্করের পরিচালনায় তেলুগুতে রিমেক হচ্ছে অজয় দেবগণের সিনেমা
‘আরআরআর’কে পিছনে ফেলে দ্বিতীয় সর্বোচ্চ আয়ের সিনেমা ‘কেজিএফ ২’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ