প্রকাশ্যে এনটিআর জুনিয়র অভিনীত নতুন সিনেমার মোশন পোষ্টার

এনটিআর জুনিয়র অভিনীত

আগেই জানা গিয়েছিলো জনপ্রিয় পরিচালক কোরাতলা শিভা পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়র। প্রত্যাশিতভাবেই অবশেষে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা এর প্রযোজনা প্রতিষ্ঠান এনটিআর আর্টস। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি বর্তমানে ‘এনটিআর ৩০’ নামে পরিচিত। জন্মদিনে নির্মাতারা প্রকাশ করলেন এনটিআর জুনিয়র অভিনীত নতুন এই সিনেমার মোশন পোষ্টার।

- Advertisement -

এনটিআর জুনিয়রের ৩৯তঅম জন্মদিকে উপলক্ষ্য করে ‘এনটিআর ৩০’ নির্মাতারা এর থিম মোশন পোষ্টারটি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। রক্ত এবং রক্তের অন্ধকার উপাদানগুলির উপর ভিত্তি করে, প্রথম পোষ্টারটিতে ভয় এবং সাহসের সংমিশ্রণ দেখা গেছে। এটি একটি অতি শক্তিশালী নোটে শেষ হয় যেখানে এনটিআর জুনিয়র একটি কাস্তে ছুরি এবং একটি কুড়াল চালান। ভয়কে প্রকাশ করে, অভিনেতা নিজেই থিম মোশন পোষ্টাটির বর্ণনা ডাব করেছেন।

- Advertisement -

প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে মোশন পোষ্টারতি আলোচনার ঝড় তুলেছে। দাবানলের মতো পোস্টারটি ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়, যা এনটিআর জুনিয়র অভিনীত বীরত্বের প্রতীক হওয়ার প্রতিশ্রুতি দেয়। নির্মাতা কোরাতলা শিবা প্রতিজ্ঞা করেছেন যে এটি সিনেমা দর্শকদের জন্য একটি অভিজ্ঞতার নাম হবে। ‘জনতা গ্যারেজ’ এরপরে এই সিনেমার মাধ্যমে ম্যান অফ দ্য ম্যাসেস এনটিআর জুনিয়র এবং প্রশংসিত নির্মাতা কোরাতলা শিবা দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন।

কোরাতলা শিভা ‘মির্চি’, ‘শ্রীমান্থুডু’, ‘ভারত এনে নেনু’ এবং অন্যান্য চলচ্চিত্রের জন্য পরিচিত। তার নির্মিত সিনেমাগুলোতে হাস্যরস এবং অ্যাকশনের নিখুঁত মিশ্রণ পাওয়া যায়। এই পরিচালক সুপারস্টার এনটিআরকে কীভাবে পর্দায় উপস্থিত করেন তা দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ‘আরআরআর’ সিনেমার ব্লকবাস্টার সাফল্যের পরে সবাই আশা করছে এনটিআর আরো একটি বাণিজ্যিক মসলা বিনোদনকারী সিনেমা উপহার দিতে যাচ্ছেন।

- Advertisement -

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে এটি একটি সাধারণ কোরাতলা শিভা ফিল্ম যা বিষয়বস্তুর পাশাপাশি শ্বাসরুদ্ধকর অ্যাকশন সিকোয়েন্সের সাথে চিত্রনাট্যে প্রচুর অদ্ভুত উপাদান রয়েছে। আগামী জুনের শেষের দিকে সিনেমাটির দৃশ্যধারন শুরুর পরিকল্পনা করছেন নির্মাতা এবং তার টিম। তবে সিনেমাটিতে এনটিআর জুনিয়রের বিপরীতে কে অভিনয় করছেন সে ব্যাপারে নির্মাতাদের পক্ষ্য থেকে কিছু এখনো জানা যায়নি। তবে জানা গেছে সিনেমাটিতে একজন বলিউড অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করার চিন্তা করছেন নির্মাতারা।

এনটিআর ৩০’ সিনেমার প্রযুক্তিগত ক্রুতে ক্যামেরাওয়ার্কের জন্য রত্নভেলু এবং সম্পাদনার জন্য এ শ্রীকর প্রসাদ রয়েছেন। আর সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন অনিরুধ রবিচন্দর। এর মাধ্যমে এনটিআর জুনিয়র (প্রধান চরিত্রে), কোরাতলা শিবা এবং সঙ্গীত গুরু অনিরুধের নতুন ত্রয়ীকে সামনে নিয়ে আসে। যুবসুধা আর্টসের সহযোগিতায় এনটিআর আর্টসের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন সুধাকর মিকিলিনেনি, হরিকৃষ্ণ কে এবং নন্দমুরি কল্যাণ রাম।

আরো পড়ুনঃ
‘আচার্য’ ব্যর্থতা কাটিয়ে নতুন সিনেমার কাজে ফিরলেন মেগাস্টার চিরঞ্জীবী
‘আরআরআর’কে পিছনে ফেলে দ্বিতীয় সর্বোচ্চ আয়ের সিনেমা ‘কেজিএফ ২’
হারিশ শঙ্করের পরিচালনায় তেলুগুতে রিমেক হচ্ছে অজয় দেবগণের সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ