হারিশ শঙ্করের পরিচালনায় তেলুগুতে রিমেক হচ্ছে অজয় দেবগণের সিনেমা

অজয় দেবগণের সিনেমা

দক্ষিণের সিনেমা রিমেকের জন্য সমালোচিত হয়ে থাকে বলিউড। প্রায়ই এই কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হতে দেখা গেছে বলিউড নির্মাতা এবং অভিনেতাদের। এবার আঞ্চলিক সিনেমা রিমেকে উল্টোটা ঘটতে চলছে। বলিউডের সিনেমা রিমেক হচ্ছে দক্ষিণে। জানা গেছে নির্মাতা হারিশ শঙ্করের পরিচালনায় এবার তেলুগুতে রিমেক হচ্ছে অজয় দেবগণের সিনেমা ‘রেইড’।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অজয় দেবগণ অভিনীত ‘রেইড’ সিনেমাটি পুননির্মিত হচ্ছে তেলুগুতে। প্রকাশিত খবরে আরো জানা গেছে সিনেমাটির তেলুগু সংস্করণ পরিচালনা করছেন হারিশ শঙ্কর। ক্রাইম থ্রিলার গল্পের সিনেমাটির তেলুগু সংস্করণে কে অভিনয় করছেন তার বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘রেইড সিনেমাটির তেলুগু সংস্করণের কিছু বিষয় চূড়ান্ত করতে সম্প্রতি হারিশ শঙ্কর মুম্বাই সফর করেছেন। এছাড়া সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান প্যানোরামা স্টুডিওস এর কুমার মাংগাত পাঠকের সাথে দেখা করেছেন। রেইড সিনেমাটির তেলুগু সংস্করণও প্রযোজনা করবে এই প্রযোজনা সংস্থাটি।‘

- Advertisement -

এছাড়া সূত্রটি আরো জানিয়েছে, ‘নির্মাতারা বর্তমানে তেলুগু সংস্করণে অজয় দেবগনের চরিত্রে অভিনয় করতে পারেন এমন প্রধান অভিনেতার সন্ধান করছেন। সিনেমাটি বর্তমানে প্রাথমিক পর্যায়ে রয়েছে, আনুষ্ঠানিক ঘোষণা না করা পর্যন্ত চূড়ান্ত কিছু বলা যাচ্ছেন। হরিশ শঙ্করও পবন কল্যাণের ভবদেয়ুদু ভগতসিংহে সিনেমার কাজ করছেন, ব্লকবাস্টার গব্বর সিং এর পরে একটি বহু প্রতীক্ষিত এই দুজনের আরো একটি কাজ হতে যাচ্ছে এটি।‘

উল্লেখ্য যে, আশির দশকে লখনউতে সর্দার ইন্দার সিং-এর উপর আয়কর বিভাগের অফিসারদের দ্বারা পরিচালিত বাস্তব জীবনের আয়কর অভিযানের উপর ভিত্তি করে নির্মিত হয়েছিলো ‘রেইড’ সিনেমাটি। অজয়ের অসাধারণ অভিনয় সমৃদ্ধ ক্রাইম থ্রিলার সিনেমাটি বক্স অফিসে সফলতার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো। তিন দিন এবং দুই রাত স্থায়ী এই অভিযানটি ভারতীয় ইতিহাসের দীর্ঘতম আয়কর অভিযান হিসেবে বলা হয়ে থাকে।

- Advertisement -

প্রসঙ্গত, রাজ কুমার গুপ্তা পরিচালিত ‘রেইড’ সিনেমাটি প্রযোজনা করেছিলো টি-সিরিজ এবং প্যানোরামা স্টুডিও। অজয় দেবগণ ছাড়া সিনেমাটি অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন সৌরভ শুক্লা এবং ইলিয়ানা ডি’ক্রুজ। ৪২ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে ১৫৩.৬২ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছিলো। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি সে সময়ে সমালোচনামূলক এবং বাণিজ্যিকভাবে সফল সিনেমাগুলোর মধ্যে অন্যতম।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’: মার্ভেলের আদলে ‘কেজিএফ ইউনিভার্স’
দর্শকদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’!
‘বাহুবলী’ নয় বক্স অফিসে যে অনন্য রেকর্ডটি শুধুমাত্র রকি ভাইয়ের দখলে!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ