পারিশ্রমিক জটিলতায় হচ্ছে না আল্লু অর্জুকে নিয়ে এটলি কুমারের সিনেমা!

আল্লু অর্জুকে নিয়ে এটলি

গত ডিসেম্বরে মুক্তি পেয়েছিলো তেলুগু সিনেমার আইকন স্টার আল্লু অর্জুন অভিনীত প্যান ইন্ডিয়া সিনেমা ‘পুষ্পাঃ দ্য রাইজ’। মুক্তির পর ভারতীয় বক্স অফিসে ঝড় তুলেছিলো সিনেমাটি। বিশেষ করে কোন প্রচারণা ছাড়াই সিনেমাটির হিন্দি সংস্করণ বক্স অফিসে ১০০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছিলো। এরপরই এটলি কুমারের সিনেমায় আল্লু অর্জুনের অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। কিন্তু সম্প্রতি জানা গেছে নির্মিত হচ্ছে না আল্লু অর্জুকে নিয়ে এটলি কুমারের সিনেমা।

- Advertisement -

‘পুষ্পাঃ দ্য রাইজ সিনেমার ঐতিহাসিক সাফলের পর তেলুগু সিনেমার আলোচিত নির্মাতা এটলি কুমার আল্লু অর্জুনকে নিয়ে সিনেমার কথা জানা গিয়েছিলো। এছাড়া লাইকা প্রোডাকশন্স প্রযোজিত সিনেমাটির জন্য আল্লু অর্জুন ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলেও গুঞ্জন উঠেছিলো। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে পারিশ্রমিক জনিত জটিলতার কারনে নির্মিত হচ্ছে না আল্লু অর্জুকে নিয়ে এটলি কুমারের সিনেমা!

এটলি কুমারের সাথে আল্লু অর্জুনের একসাথে কাজ করার খবরে দক্ষিণের সিনেমার ভক্তদের মাঝে দেখা গিয়েছিলো উম্মাদনা। যদিও সিনেমাটি আনুষ্ঠানিক ঘোষনা এর সাথে সংশ্লিষ্ট কারো কাছ থেকে পাওয়া যায়নি, সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহী ছিলেন আল্লু অর্জুনের ভক্ত সমাজ। কিন্তু সিনেমাটিতে এটলি কুমারের পারিশ্রমিকের কারনে সেই আনন্দ বেশীদিন স্থায়ী হলো না!

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটি পরিচালনার জন্য নির্মাতা এটলি কুমার ৩৫ কোটি রুপি পারিশ্রমিক দাবী করেছেন। আল্লু অর্জুনের ১০০ কোটি পারিশ্রমিকের পাশাপাশি এটলি কুমারের এই পারিশ্রমিকের কারনে সিনেমাটি নিয়ে দেখা গেছে অনিশ্চয়তা। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে এটলি কুমারের এই পারিশ্রমিক দাবীর কারনে সিনেমাটি থেকে সরে যাচ্ছেন ‘পুষ্পা’ খ্যাত আল্লু অর্জুন।

উল্লেখ্য যে, ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমার বিশাল সাফল্যের কারনে নিজের পারিশ্রমিক দ্বিগুণ বৃদ্ধি করেছেন তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুন। বর্তমানে তিনি সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘পুষ্পাঃ দ্য রুল’ এর কাজে ব্যস্ত রয়েছেন। গত ১৪ই এপ্রিল কন্নড় সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’র সাফল্যের প্রেক্ষিতে ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আনছেন নির্মাতা সুকুমার। প্রথম পর্বের তুলনায় আরো বড় পরিসরে সিনেমাটি নির্মানের পরিকল্পনা করছেন তিনি।

- Advertisement -

এদিকে এটলি কুমার বর্তমানে শাহরুখ খানকে নিয়ে নতুন সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। শাহরুখ খানের নিজস্ব প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে নির্মিনাধীন সিনেমাটি ‘লায়ন’ নামে পরিচিত। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। এছাড়া আরো আছেন প্রিয়ামনি এবং সানিয়া মালহোত্রা। ‘রাজারানি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষিক্ত এটলি কুমার ‘বিগিল’, ‘মার্সাল’ এবং ‘থেরি’ এর মত ব্যবসা সফল সিনেমা নির্মান করেছেন।

প্রসঙ্গত, দক্ষিণের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন্স আল্লু অর্জুকে নিয়ে এটলি কুমারের সিনেমাটিকে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি পরিকল্পনা করেছিলো। তামিলের বেশ কয়েকটি মেগা বাজেটের প্যান ইন্ডিয়া সিনেমা প্রযোজনা করেছে লাইকা প্রোডাকশন্স। এই প্রযোজনা প্রতিষ্ঠানের প্যান ইন্ডিয়া সিনেমাগুলোর মধ্যে ‘টু পয়েন্ট জিরো’, ‘কাথথি’ এবং ‘দরবার’ উল্লেখযোগ্য।

আরো পড়ুনঃ
তারকাদের অতিরিক্ত পারিশ্রমিকই তামিল সিনেমার খারাপ অবস্থা মূল কারন!
ভারতীয় বক্স অফিস মাতাতে আসছে যে নয়টি প্যান ইন্ডিয়া সিনেমা!
‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রভাবঃ বড় আয়োজনে আসছে ‘পুষ্পা ২’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ