কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমায় এবার যুক্ত হলেন সুপারস্টার সুরিয়া

কামাল হাসানের ‘বিক্রম’

তামিল সিনেমার সুপারস্টার কামাল হাসান অভিনীত ‘বিক্রম’ বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি। তারকাবহুল এই সিনেমায় কামাল হাসানকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন থালাপাতি বিজয় অভিনীত ‘মাষ্টার’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজ। আগামী ৩রা জুন সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সম্প্রতি জানা গেছে কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমায় এবার যুক্ত হয়েছেন আরেক সুপারস্টার সুরিয়া।

- Advertisement -

তামিল সিনেমা ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে সুপারস্টার সুরিয়াকে। কিছুদিন আগে কামাল হাসান এবং সুরিয়াকে নিয়ে একটি বিশেষ দৃশ্যের চিত্রায়ন করেছেন নির্মাতারা। সম্প্রতি চিত্রায়িত এই দৃশ্যটি মূল সিনেমায় যুক্ত করা হবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

গুঞ্জন অনুযায়ী কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমার নির্মাতা লোকেশ খানাগরাজ সিনেমাটির সাথে তার নিজের ‘কাইথি’ সিনেমাকে যুক্ত করতে যাচ্ছেন। কামাল হাসান এবং সুরিয়াকে নিয়ে চিত্রায়িত এই দৃশ্যে ‘কাইথি’ সিনেমার একটি সংযোগ থাকবে বলে শোনা যাচ্ছে। ‘বিক্রম’ সিনেমায় সুরিয়ার যুক্ত হওয়ার খবরে ইতিমধ্যে সিনেমাটি নিয়ে ভক্তদের মাঝে দেখা গেছে উম্মাদনা।

- Advertisement -

লোকেশ খানাগারাজ পরিচালিত নতুন এই অ্যাকশন থ্রিলার ‘বিক্রম’ সিনেমাটিতে কামাল  হাসানের সাথে আরো অভিনয় করছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। গত বছরের ১০ই জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন তামিল সিনেমার কিংবদন্তী অভিনেতা কামাল  হাসান। এই সিনেমায় কামাল  হাসান এবং ফাহাদ ফাসিলের অভিনয়ের কথা শোনা গেলেও বিজয় সেতুপতির কথা এর আগে আনুষ্ঠানিকভাবে জানাননি নির্মাতারা।

টুইটারে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করে কিংবদন্তী অভিনেতা কামাল হাসান লিখেছিলেন, ‘কেবল বীরদেরই বীরত্বের মুকুট পরানো উচিত। আমাদের সেরা মেধাবীদের আপনাদের সামনে নিয়ে আসার দুঃসাহস আবারো দেখাতে যাচ্ছি। আগের মত এবারও আমাদের বিজয়ী হতে দিন।‘ এছাড়া সিনেমাটির নির্মাতা লোকেশ খানাগারাজ পোষ্টারটি শেয়ার করে কামাল  হাসান অভিনীত ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমার একটি গান লিখেছিলেন।

- Advertisement -

এর আগে নিজের ৬৬তম জন্মদিনে কামাল হাসান তার ২৩২তম সিনেমা ‘বিক্রম’ এর টিজার প্রকাশ করেন। প্রকাশিত টিজারে কামাল  হাসানের চরিত্রের এক ঝলক দেখা গেছে, সেই সাথে বিভিন্ন জায়গায় অনেক ধরনের অস্ত্রও কামাল  হাসানকে লুকিয়ে রাখতে দেখা গেছে। ‘বিক্রম’ সিনেমাটি প্রযোজনা করেছে কামাল  হাসানের প্রযোজনা সংস্থা রাজ কামাল  ফিল্মস ইন্টারন্যাশনাল।

বেশ লম্বা বিরতির পর ‘বিক্রম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন কামাল হাসান। প্যান ইন্ডিয়া তারকাদের নিয়ে নির্মিত সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ ইতিমধ্যে আকাশচুম্বী। ‘বিক্রম’ ছাড়াও কামাল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। শঙ্কর পরিচালিত এই সিনেমাটি নিয়ে এর প্রযোজনা প্রতিষ্ঠানের আইনি জটিলতার কারনে আটকে আছে নির্মান কাজ। তবে জানা গেছে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির বাকি অংশের দৃশ্যধারন।

আরো পড়ুনঃ
শীগ্রই আসছে তামিল সুপারস্টার কমল হাসান অভিনীত ‘বিক্রম’ মুক্তির ঘোষনা
লোকেশ খানাগারাজের ‘বিক্রম’: তিন তারকার একশন থ্রিলারের ফার্স্টলুক প্রকাশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ