বক্স অফিসে দুর্দান্ত শুরুর অপেক্ষায় মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’

সরকারু ভারি পাতা

তেলুগু সিনেমার সুপারস্টার মহেশ বাবু অভিনীত ‘সরকারু ভারি পাতা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ১২ই মে। পরুশুরাম পেটলা পরিচালিত এই সিনেমার মাধ্যমে দুই বছর পর রূপালি পর্দায় ফিরছেন এই তারকা। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘সারিলেরু নেকেভভারু’ সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছিলো মহেশ বাবুকে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে অ্যাকশন নির্ভর এই সিনেমাটির দিয়ে বক্স অফিসে দুর্দান্ত শুরুর অপেক্ষায় রয়েছেন মহেশ বাবু।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে ইতিমধ্যে সিনেমাটি দর্শকদের মাঝে ভালো আলোচনার জন্ম দিয়েছে। এছাড়া সিনেমাটির প্রাথমিক রিভিউও বেশ পজিটিভ বলে জানা গেছে। উমায়ের সান্ধু নামে একজন সেন্সর বোর্ড সদস্য মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’ সিনেমাটিকে ব্লকবাস্টার বলে উল্লেখ করেছেন। নিজের ইনস্টাগ্রামে সিনেমাটিকে ম্যাস দর্শকদের জন্য নিশ্চিত ব্লকবাস্টার হিসেবে আখ্যায়িত করেছেন। এছাড়া এই সিনেমাটির মাধ্যমে মহেশ বাবু দুর্দান্তভাবে ফিরে আসছেন বলেও মন্তব্য করেছে উমায়ের।

সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘মহেশ বাবু সব দিক থেকেই ছিলেন উজ্জ্বল। অ্যাকশন, আবেগ, ড্রামা এবং কৌতুকের অসাধারণ একটি সংমিশ্রণ এই সিনেমাটি। এছাড়া সিনেমাটিতে মহেশ বাবুর অভিনয় সিনেমাটিকে করেছে আরো আকর্ষনীয়। একটি মসলা ফিল্ম যা জনসাধারণকে লক্ষ্য করে নির্মিত, সেই সাথে এর প্রচণ্ড হাইপও রয়েছে। সব মিলিয়ে, ফলস্বরূপ সিনেমাটি প্রেক্ষাগৃহের টিকিট উইন্ডোতে বিধ্বংসী শুরু করবে। এখন পর্যন্ত মহেশ বাবুর সেরা কাজ এটি হতে যাচ্ছে।‘

- Advertisement -

এদিকে সিনেমাটির মুক্তিকে সামনে রেখে দুইদিন আগে শুরু হয়েছে অগ্রিম টিকেট বিক্রি। অগ্রিম টিকেট বিক্রি শুরু পর থেকেই মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’ সিনেমাটি তেলুগুতে দুর্দান্ত আলোড়ন তুলেছে। নিজামে ‘আরআরআর’ সিনেমার পর অগ্রিম টিকেট বিক্রিতে এগিয়ে রয়েছে মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’। ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী মুক্তির আগেই বিশ্বব্যাপী অগ্রিম টিকেট বিক্রি থেকে ২৪ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

অগ্রিম টিকেট বিক্রির দিক থেকে মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’ সিনেমাটি সবচেয়ে বেশী এগিয়ে রয়েছে হায়দ্রাবাদে। হায়দ্রাবাদে ১,১২৩ টি স্ক্রিনে ৭৪% টিকেটের অগ্রিম বিক্রি নিশ্চিত করেছে এই সিনেমাটি। শুধুমাত্র হায়দ্রাবাদ থেকে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রির আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ৮.১ কোটি রুপি। হায়দ্রাবাদের পাশাপাশি অন্যান্য জায়গায় সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রির হিসেব নীচে দেওয়া হলো –

হায়দ্রাবাদ ৭৪% টিকেট বিক্রি থেকে আয় ৮.১ কোটি রুপি
ব্যাঙ্গালোর ৩৩% টিকেট বিক্রি থেকে আয় ১.৫৪ কোটি রুপি
চেন্নাই ৪২% টিকেট বিক্রি থেকে আয় ০.৩১ কোটি রুপি
মুম্বাই, দিল্লী এবং পুনে কোন হিন্দি সংস্করণ মুক্তি না পাওয়ায় অগ্রিম টিকেট বিক্রি নেই
- Advertisement -

প্রসঙ্গত, ‘সরকারু ভারি পাতা’ সিনেমায় মহেশ বাবু একজন ব্যাংকারের চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। সিনেমাটিতে এই দুই তারকার রসায়ন সিনেমাটির জন্যতম প্রধান আকর্ষন হতে যাচ্ছে বলে জানা গেছে। এস থামানের সঙ্গীতে সিনেমাটির কয়েকটি গান ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

উল্লেখ্য যে, ‘সরকারু বাড়ি পাতা’ সিনেমাটি পরিচালনা করেছেন পরুশুরাম পেটলা। পরুশুরাম বিজয় দেভেরাকোন্দা এবং রাশমিকা মান্দানা অভিনীত ‘গীতা গোবিন্দম’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করেন। চলতি বছরের সংক্রান্তিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও পাশাপাশি সময়ে ‘আরআরআর’ মুক্তির কারণে পিছিয়ে যায় মহেশ বাবুর নতুন সিনেমা ‘সরকারু বাড়ি পাতা’।

আরো পড়ুনঃ
এবার মহেশ বাবুর সিনেমায় দুর্নীতিবাজ রাজনীতিবিদ চরিত্রে সঞ্জয় দত্ত!
বিজয়েন্দ্র প্রাসাদের গল্পে জঙ্গল ভ্রমনে যাবেন রাজামৌলী এবং মহেশ বাবু!
‘সরকারু বাড়ি পাতা’ সিনেমার দ্বিতীয় শিডিউল শুরু করলেন মহেশ বাবু

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ