‘আচার্য’ ব্যর্থতা কাটিয়ে নতুন সিনেমার কাজে ফিরলেন মেগাস্টার চিরঞ্জীবী

‘আচার্য’ ব্যর্থতা কাটিয়ে

চলতি সপ্তাহে মুক্তি পেয়েছিলো তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত নতুন সিনেমা ‘আচার্য’। সিনেমাটিতে চিরঞ্জীবীর সাথে একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন পাওয়ার স্টার খ্যাত রাম চরন। মুক্তির পর কোরাতোলা শিবা পরিচালিত সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। প্রত্যাশা থাকা স্বত্বেও সিনেমাটির ব্যর্থতা অবাক করেছে তেলুগু সিনেমা সংশ্লিষ্টদের। মুক্তির পর থেকেই সিনেমাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে সমালোচনা। তবে জানা গেছে ‘আচার্য’ ব্যর্থতা কাটিয়ে নতুন সিনেমার কাজে ফিরছেন মেগাস্টার চিরঞ্জীবী।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ‘আচার্য’ ফ্লপ হওয়াতে চিরঞ্জীবীর ভক্তরা তিক্তভাবে হতাশ হওয়া সত্ত্বেও, বিষয়টি চিরঞ্জীবী বেশ দ্রুত কাটিয়ে উঠেছেন বলে মনে হচ্ছে। একটি সূত্রের উল্লেখ করে, সংবাদ মাধ্যমটি জানিয়েছে চিরঞ্জীবী তার নতুন সিনেমার কাজে ফিরছেন। বর্তমানে তার হাতে তিনটির বেশি কাজ রয়েছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

এই মুহুর্তে মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ এবং ‘ভোলা শঙ্কর’ সিনেমাগুলো নির্মানাধীন রয়েছে। জানা গেছে ‘ওয়ালটেয়ার ভিরাইয়া’ শিরোনামের আরেকটি নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন চিরঞ্জীবী। খুব শীঘ্রই এই তারকাকে তার পরবর্তী শুটিং শিডিউলের জন্য সেটে দেখা যাবে। এছাড়া চিরঞ্জীবীর সাম্প্রতিক আলাচারিতায় জানা গেছে ববির পরিচালনায় তাঁর আসন্ন এই সিনেমাটি নিয়ে তিনি খুব উত্তেজিত। আপাতত সিনেমাটি ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ শিরোনামে পরিচিত৷

- Advertisement -

সম্প্রতি চিরঞ্জীবী একটি সংবাদ মাধ্যমে সাথে আলাপকালে  বলেছিলেন যে সিনেমাটিতে তার ভূমিকা তার সমস্ত ভক্তদের মন জয় করবে। এই সিনেমাটির গল্প এবং বর্ণনাটি ‘মুথা মেস্ত্রী’ ছবিতে তার ব্যাপকভাবে জনপ্রিয় ভূমিকার মত আকর্ষনীয়। ‘আচার্য’ সিনেমাটি প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হওয়ার কারনে চিরঞ্জীবীর ভক্তরা আশা করছেন যে মেগাস্টারের আসন্ন সিনেমাগুলি সফল হবে।

‘আচার্য’ সিনেমাটিতে চিরঞ্জীবী ছাড়া আরো অভিনয় করেছেন রাম চরণ, পূজা হেগড়ে, সোনু সুদ, যীশু সেনগুপ্ত, নাসার, ভেনেলা কিশোর, সৌরভ লোকেশ, তানিকেল্লা ভারানি, অজয়, রবি প্রকাশ, সত্যদেব কাঞ্চরানা এবং অন্যান্য। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন সুরকার মণি শর্মা। কারিগরি ক্রুতে সিনেমাটোগ্রাফার হিসেবে আছেন তিররু এবং সম্পাদনার দায়িত্বে আছেন নবীন নুলি।

- Advertisement -

প্রসঙ্গত বিশাল বাজেট নিয়ে নির্মিত হয়েছে ‘আচার্য’ সিনেমাটি। প্রায় ১৫০ কোটি রুপি খরচে সিনেমাটি নির্মিত হয়েছে বলেজানা গেছে। সিনেমাটিতে চিরঞ্জিবির বিপরীতে কাজল আগারওয়াল অভিনয় করলেও শেষ পর্যন্ত তার দৃশ্যগুলো সিনেমাটি থেকে বাদ দেন নির্মাতারা। আর সিনেমাটিতে প্রধান ভিলেনের চরিত্রে দেখা যাবে সনু সোদকে। কোনিডেলা প্রডাকশন্স এবং ম্যাটিনি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করেছেন কোরাটালা সিভা।

আরো পড়ুনঃ
এবার হিন্দিতে বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ
এবার পবন কল্যাণের সাথে তারকাবহুল সিনেমা নিশ্চিত করলেন রাম চরন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ