এবার বিজয়ের সিনেমায় খলনায়ক চরিত্রে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত!

বিজয়ের সিনেমায় খলনায়ক

তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ মুক্তি পেয়েছিলো গত ১৩ই এপ্রিল। প্যান ইন্ডিয়া মোট পাঁচটি ভাষায় মুক্তিপ্রাপ্ত সিনেমাটি তামিল নাড়ুতে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। তবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার দাপটে প্যান ইন্ডিয়া বক্স অফিসে সুবিধা করতে পারেনি অ্যাকশন গল্পের এই সিনেমাটি। বর্তমানে থালাপতি বিজয় তার ৬৬তম সিনেমার কাজে ব্যস্ত রয়েছে। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি ‘থালাপতি ৬৬’ নামে পরিচিত। সম্প্রতি জানা জেনে গেছে বিজয়ের সিনেমায় খলনায়ক চরিত্রে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত!

- Advertisement -

বিজয়ের ৬৭তম সিনেমা পরিচালনা করছেন তামিলের আলোচিত নির্মাতা লোকেশ খানাগারাজ। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী এই সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ ২’ সিনেমার পর এই তারকাকে খলনায়ক চরিত্রের জন্য চিন্তা করছেন নির্মাতা লোকেশ খানাগারাজ। তবে এ বিষয়ে কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনো পাওয়া যায়নি।

গত ১৪ই এপ্রিল মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রধান খলনায়ক আধীরা চরিত্রে দেখা গেছে সঞ্জয় দত্তকে। সিনেমাটিতে যশ এবং সঞ্জয়ের পর্দা লড়াই ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। বিজয়কে নিয়ে লোকেশের নতুন এই সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তির জন্য নির্মিত হতে যাচ্ছে। তামিলের বাইরে হিন্দি সিনেমার বাজারে সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ তৈরি করতে ‘থালাপতি ৬৭’ নামে বিজয়ের সিনেমায় খলনায়ক চরিত্রে একজন শক্তিশালী বলিউড অভিনেতাকে প্রয়োজন বলে মনে করছেন নির্মাতারা।

- Advertisement -

‘বিস্ট’ সিনেমার পর বিজয় বর্তমানে জাতীয় পুরষ্কার জয়ী নির্মাতা ভামশি প্যাডিপল্লী পরিচালিত ‘থালাপতি ৬৬’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। কিছুদিন আগে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছিলো এই সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সেই আনুষ্ঠানিক ঘোষনার একদিনের মাথায় এই দুই তারকাকে নিয়ে অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির মহরত পূজা।

অন্য দিকে, লোকেশ খানাগারাজ পরিচালিত থালাপতি বিজয়ের ‘মাষ্টার’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০২১ সালে। করোনা মহামারীর মাঝেও সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। বর্তমানে লোকেশ ‘বিক্রম’ সিনেমার পোষ্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত রয়েছেন। ‘বিক্রম’ সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন কামাল হাসান, বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। একাধিক ইন্ডাস্ট্রির তারকাদের নিয়ে নির্মানাধীন সিনেমাটি ইতিমধ্যে আলোচনার জন্ম দিয়েছেন।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা গেছে লোকেশ খানাগারাজ পরিচালিত ‘বিক্রম’ সিনেমাটি আগামী ৩রা জুন মুক্তি পেতে যাচ্ছে। এরপর আগামী অক্টোবর থেকে লোকেশ বিজয়কে নিয়ে ‘থালাপতি ৬৭’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। কাজ শুরুর পর সিনেমাটির বাকি কলাকুশলীদের বিস্তারিত জানানো হবে। লোকেশ খানাগারাজ পরিচালতি ‘থালাপতি ৬৭’ সিনেমাটি ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে প্যান ইন্ডিয়া মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
মাত্র পাঁচদিনে ‘ভালিমাই’ সিনেমার মোট আয়কে ছাড়িয়ে গেলো বিজয়ের ‘বিস্ট’
‘বিস্ট’ সিনেমা দিয়ে কেরালা বক্স অফিসে নতুন রেকর্ড গড়লেন থালাপতি বিজয়
মহরত পূজা দিয়ে শুরু হলো বিজয় এবং রাশমিকা জুটির ‘থালাপতি ৬৬’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ