এবার পবন কল্যাণের সাথে তারকাবহুল সিনেমা নিশ্চিত করলেন রাম চরন

পবন কল্যাণের সাথে

চলতি বছরের মার্চে মুক্তি পেয়েছিলো রাম চরন অভিনীত প্যান ইন্ডিয়া সিনেমা ‘আরআরআর’। এসএস রাজামৌলী পরিচালিত তারকাবহুল এই সিনেমায় রাম চরনের সাথে অভিনয় করেছেন এনটিআর জুনিয়র। সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছে। ‘আরআরআর’ সিনেমার পর সম্প্রতি পবন কল্যাণের সাথে আরো একটি তারকাবহুল সিনেমার কথা নিশ্চিত করেছেন পাওয়ার স্টার খ্যাত রাম চরন।

- Advertisement -

বর্তমানে রাম চরন অভিনীত ‘আচার্য’ সিনেমাটির মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে রাম চরন তার বাবা মেগাস্টার চিরঞ্জীবীর সাথে অভিনয় করছেন। দক্ষিনি সিনেমার অন্যতম আলোচিত এই তারকা পরিবারে আছেন পবন কল্যাণের মত সুপারস্টার। সম্পর্কে পবন কল্যাণ রাম চরনের চাচা। কিছুদিন আগে ‘আচার্য’ সিনেমাটির প্রচারণার সময় সংবাদ মাধ্যমে সাথে আলাপকালে পবন কল্যাণের সাথে একটি তারকাবহুল সিনেমায় অভিনয়ের কথা নিশ্চিত করেছেন এই তারকা।

পবন কল্যাণের সাথে তারকাবহুল এই সিনেমা প্রসঙ্গে রাম চরন সেই আলাপচারিতায় বলেন, ‘আমার যখনই পবন কল্যাণের ভক্তদের সাথে দেখা হয়, তারা আমাকে প্রশ্ন করেন আমি কবে তার সাথে কাজ করছি। আমাদের মাথায় একটি প্রোজেক্ট আছে এবং এটি নিয়ে আমরা এগিয়ে যাওয়ার পরিকল্পনা করছি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি আমি প্রযোজনাও করার চিন্তা করছি। এর বেশী সিনেমাটি সম্পর্কে এই মুহুর্তে আমি কিছু বলতে পারছি না।‘

- Advertisement -

তবে  পবন কল্যাণের সাথে তার এই সিনেমাটির পরিকল্পনার কথা নিশ্চিত করলেও কবে থেকে শুরু হতে যচ্ছে এই সিনেমার কাজ সে ব্যাপারে কিছু জানাননি এই অভিনেতা। তার এবং পবন কল্যাণের নির্মানাধীন সিনেমাগুলোর কাজ শেষ হলে এই সিনেমার কাজ শুরুর ইঙ্গিত দিয়েছেন রাম চরন। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘বর্তমানে আমি শঙ্করের সিনেমার দৃশ্যধারন নিয়ে ব্যস্ত আছি। এছাড়া আমার হাতে রয়েছে গৌতম তিন্নানুরির একটি সিনেমা। এছাড়া বাবাই’র হাতেও বেশ কয়েকটি প্রোজেক্ট রয়েছে। তাই আমাদের সিনেমাটির কাজ শুরু হতে কিছুটা সময় লাগবে।‘

প্রসঙ্গত, দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শংকরের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। এই সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি।

- Advertisement -

উল্লেখ্য যে, রাম চরন অভিনীত ‘আরআরআর’ সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে ইতিমধ্যে ১,১০০ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে। চলতি বছরে এখন পর্যন্ত সর্বোচ্চ আয়ের সিনেমা হচ্ছে এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটি। বক্স অফিসে আলোড়ন তোলা এই সিনেমাটিতে রাম চরনের বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সিনেমাটিতে ব্রিটিশ বিরোধী একজন যোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন এই তারকা।

আরো পড়ুনঃ
শঙ্কর পরিচালিত নতুন সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন রাম চরন
‘আরআরআর’ থেকে ‘আরসি১৭’: রাম চরন অভিনীত যত প্রতীক্ষিত সিনেমা
তৃতীয় সিনেমা হিসবে হাজার কোটি রুপির মাইলফলক স্পর্শ করলো ‘আরআরআর’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ