রজনীকান্তের পর এবার নেলসন দিলীপকুমারের নতুন সিনেমায় ধানুশ

নতুন সিনেমায় ধানুশ

গত ১৩ই এপ্রিল মুক্তি পেয়েছে তামিল সিনেমার সম্ভাবনাময়ী নির্মাতা নেলসন দিলীপকুমার পরিচালিত অ্যাকশন সিনেমা ‘বিস্ট’। থালাপতি বিজয় অভিনীত সিনেমাটি মুক্তির পর দর্শক সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেলেও বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। পাঁচ ভাষায় মুক্তিপ্রাপ্ত সিনেমাটি প্যান ইন্ডিয়া বক্স অফিসে আলোড়ন তুলতে না পারলেও তামিল নাড়ুতে নতুন কিছু রেকর্ড গড়তে সক্ষম হয়েছে। আগেই জানা গিয়েছিলো এই নির্মাতার নতুন সিনেমায় অভিনয় করছেন রজনীকান্ত। এবার জানা গেছে রজনীকান্তের পর নেলসন দিলীপকুমারের নতুন সিনেমায় ধানুশ অভিনয় করছেন।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী নেলসন দিলীপকুমারের নতুন সিনেমায় ধানুশ অভিনয় করছেন। রজনীকান্তকে নিয়ে নির্মিতব্য ‘থালাইভার ১৬৯’ সিনেমার পর ধানুশকে নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করবেন আলোচিত এই নির্মাতা। রজনীকান্তকে নিয়ে দিলীপকুমারের সিনেমাটি বর্তমানে প্রি-প্রোডাকশনে রয়েছে। শীগ্রই শুরু হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি আরো জানিয়েছে নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে ইতিমধ্যে ধানুশের সাথে আলোচনা করেছেন নেলসন দিলীপকুমার। শুধু তাই নয়, সম্প্রতি সিনেমাটির গল্পের প্লট ধানুশকে শুনিয়েছেন এই নির্মাতা। তবে ধানুশ সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে এখনো চূড়ান্ত কিছু জানাননি বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। ধারনা করা হচ্ছে ধানুশ তার নির্মানাধীন সিনেমাগুলোর শিডিউল বিবেচনা করে নেলসন দিলীপকুমারের নতুন সিনেমায় নতুন সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত চূড়ান্ত করবেন।

এদিকে কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিলো ‘থালাইভার ১৬৯’ সিনেমাটি পরিচালনার জন্য নেলসন দিলীপকুমারের বিকল্প চিন্তা করছেন সুপারস্টার রজনীকান্ত। তবে এই অভিনেতার পক্ষ্য থকে বিষয়টিকে গুঞ্জন হিসেবে উড়িয়ে দেয়া হয়েছে। এছাড়া সম্প্রতি ‘থালাইভার ১৬৯’ সিনেমাটির ঘোষনার একটি ছবি নিজের টুইটারের কভার হিসেবে আপলোড করেছেন রজনীকান্ত। অন্যদিকে নেলসন দিলীপকুমারও সিনেমাটির হ্যাশট্যাগ তার প্রোফাইলে ব্যবহার করেছেন।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘থালাইভার ১৬৯’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা ইতিমধ্যে পাওয়া গেলেও সিনেমাটির দৃশ্যধারন শুরুর ব্যাপারে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। নেলসন দিলীপকুমার এতদিন তার ‘বিস্ট’ সিনেমার কাজে ব্যস্ত সময় পার করেছেন। বর্তমানে এই নির্মাতা রজনীকান্তকে নিয়ে ‘থালাইভার ১৬৯’ সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্য লিখার কাজ করছেন। চিত্রনাট্য লিখার কাজ শেষ হলেই শুরু হবে সিনেমাটির নির্মান কাজ।

প্রসঙ্গত, ধানুশ অভিনীত ‘নানে বরুভেন’ এবং ‘দ্য গ্রে ম্যান’ সিনেমাগুলো বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ধানুশ জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক সেখর কামুলার একটি সিনেমায়ও অভিনয় করছেন। জানা গেছে তামিল এবং তেলুগু দুই ভাষায় নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। এর মাধ্যমে প্রথমবারের মত তেলুগু সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন ধানুশ।

আরো পড়ুনঃ
এবার প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে আসছেন তামিল সিনেমার সুপারস্টার ধানুশ
তামিল নাডুতে রেকর্ড দিয়ে শুরু হলো ‘বিস্ট’ সিনেমার বক্স অফিস যাত্রা!
‘বিস্ট’ সিনেমা দিয়ে কেরালা বক্স অফিসে নতুন রেকর্ড গড়লেন বিজয়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ