এবার প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে আসছেন তামিল সিনেমার সুপারস্টার ধানুশ

তামিল সিনেমার সুপারস্টার ধানুশ

সম্প্রতি তামিল সিনেমার সুপারস্টার ধানুশ শেষ করেছেন তার সিনেমা ‘নানে বরুভেন’ এর দৃশ্যধারনের কাজ। এছাড়া তার হাতে রয়েছে হলিউড সিনেমা ‘দ্য গ্রে ম্যান’। ‘নানে বরুভেন’ সিনেমাটির কাজ শেষ হওয়ার পর এই তারকা এবার শুরু করছেন তার নতুন সিনেমার কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তামিল সিনেমার সুপারস্টার ধানুশ এবার আসছেন প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে। অরুণ মাথেশ্বরানের পরিচালনায় সিনেমাটি প্যান ইন্ডিয়া দর্শকের কথা বিবেচনায় রেখে নির্মিত হচ্ছে।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী অরুণ মাথেশ্বরান পরিচালিত এই সিনেমাটি গ্যাংস্টার ড্রামা ভিত্তিক গল্পে নির্মিত হতে যাচ্ছে। অরুণ মাথেশ্বরান এর আগে ‘রকি’ এবং ‘সানি কায়ধাম’ সিনেমাগুলোর মাধ্যমে আলোচনায় আসেন। জানা গেছে ১৯৫০ সালের একটি গ্যাংস্টার চরিত্রে প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। সিনেমাটিতে ধানুশকে নতুন লুকে দেখা যাবে এবং চলতি বছরের শেষে শুরু হবে এর দৃশ্যধারনের কাজ।

নির্মাতা সূত্রে জানা গেছে তামিল সিনেমার সুপারস্টার ধানুশ অভিনীত অরুণ মাথেশ্বরানের পরিচালনায় সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে। তামিলের পাশাপাশি সিনেমাটি হিন্দি, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায়ও মুক্তি পাবে। গত বছরের শেষের দিকে মাইক্রো ব্লগিং সাইট টুইটারে সিনেমাটির খবর নিশ্চিত করেছেন ধানুশ নিজেই। যদিও এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি, গুঞ্জন অনুযায়ী সত্যজ্যোতি ফিল্মস প্রযোজিত সিনেমাটির নাম ‘ক্যাপ্টেন মিলার।‘

- Advertisement -

সাম্প্রতিক সময়ে দক্ষিনের বড় বাজেটের সিনেমাগুলো প্যান ইন্ডিয়া মুক্তি পাচ্ছে। গত বছরের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমার পর চলতি বছরে প্যান ইন্ডিয়া মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘ভালিমাই’, ‘আরআরআর’, ‘রাধে শ্যাম’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’। এর মধ্যে ‘আরআরআর’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমা দুটি প্যান ইন্ডিয়া বক্স অফিসে একাধিক রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ড গড়তে সক্ষম হয়েছে।

- Advertisement -

উল্লেখ্য যে, ধানুশ অভিনীত বলিউড সিনেমা ‘আতরঙ্গি রে’ মুক্তি পেয়েছিলো ওটিটি প্লাটফর্মে। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে ধানুশের সাথে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার এবং সারা আলী খান। এছাড়া চলতি বছরে মুক্তি পেয়েছে এই তারকা অভিনীত তামিল সিনেমা ‘মারান’। সিনেমাটিতে ধানুশের বিপরীতে অভিনয় করেছেন মালভিকা মোহান।

প্রসঙ্গত, ধানুশ অভিনীত ‘নানে বরুভেন’ এবং ‘দ্য গ্রে ম্যান’ সিনেমাগুলো বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ধানুশ জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক সেখর কামুলার একটি সিনেমায়ও অভিনয় করছেন। জানা গেছে তামিল এবং তেলুগু দুই ভাষায় নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। এর মাধ্যমে প্রথমবারের মত তেলুগু সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন ধানুশ।

আরো পড়ুনঃ
‘কেজিএফ ২’ প্রভাবঃ বাজেট এবং অ্যাকশন বৃদ্ধি পেলো ‘সালার’ সিনেমার
ভারতীয় বক্স অফিস মাতাতে আসছে যে নয়টি প্যান ইন্ডিয়া সিনেমা!
তামিল নাডুতে রেকর্ড দিয়ে শুরু হলো ‘বিস্ট’ সিনেমার বক্স অফিস যাত্রা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ