‘কেজিএফ ২’ প্রভাবঃ বাজেট এবং অ্যাকশন বৃদ্ধি পেলো ‘সালার’ সিনেমার

‘সালার’ সিনেমার

কন্নড় সিনেমার আলোচিত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ব্যবসা করছে। মুক্তির প্রথম সপ্তাহে ইতিমধ্যে সিনেমাটি ভেঙ্গে দিয়েছে একাধিক বক্স অফিসে রেকর্ড। পাঁচ ভাষায় মুক্তিপ্রাপ্ত সিনেমাটি এক সপ্তাহেই ছাড়িয়ে গেছে অনেকগুলো ব্লকবস্টার সিনেমার বক্স অফিস আয়কে। বর্তমানে প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সফলতায় প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমা নিয়ে পাওয়া গেছে নতুন খবর।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর বক্স অফিস সাফল্যের প্রেক্ষিতে ‘সালার’ সিনেমার বাজেট এবং অ্যাকশন বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ‘কেজিএফ’ নির্মাতা এবং ‘বাহুবলী’ তারকার এই সিনেমাটি ইতিমধ্যে দর্শকদের মাঝে ব্যপক আগ্রহের জন্ম দিয়েছে। বিশেষ করে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ বক্স অফিসে আলোড়ন তোলার পর আগামী বছরের অন্যতম প্রত্যাশিত ইভেন্ট সিনেমা হতে যাচ্ছে ‘সালার’।

পরপর দুটি সিনেমা প্যান ইন্ডিয়া বক্স অফিসে মেগা হিট হওয়ার পর বর্তমানে ভারতীয় নির্মাতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত নাম প্রশান্ত নীল। গত ১৪ই এপ্রিল মুক্তিপ্রাপ্ত তার সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির এক্সপ্তাহে শুধুমাত্র বক্স অফিসে আয় করেছে ২০০ কোটি রুপির বেশী। এই নির্মাতার পরবর্তি সিনেমার প্রতি সবার আগ্রহ এবং প্রত্যাশা স্বাভাবিকভাবেই আকাশচুম্বী। সেই প্রত্যাশার প্রতিফলন নিশ্চিত করতে ‘সালার’ সিনেমাটির বাজেট এবং অ্যাকশন বৃদ্ধি পাচ্ছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

- Advertisement -

প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটির প্রযোজক বিজয় কিরাগান্দুর সিনেমাটিকে আরও দর্শনীয় এবং মহাকাব্যিক স্কোপে নির্মানের জন্য বাজেট যথেষ্ট পরিমাণে বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। সেই ধারাবাহিকতায় ‘সালার’ সিনেমায় বেশ কয়েকটি অ্যাকশন সিকোয়েন্স যুক্ত করা হচ্ছে। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সফলতার পাশাপাশি ‘রাধে শ্যাম’ ব্যর্থতাও এই সিদ্ধান্তের জন্য গুরুত্বপূর্ন প্রভাবক হিসেবে কাজ করেছে। কারণ ‘রাধে শ্যাম’র ব্যর্থতার পরে নির্মাতারা মনে করছেন প্রভাসের ভক্তরা প্রত্যাশা করেন এমন অ্যাকশন দৃশ্য থাকতে হবে সিনেমায়।

মজার ব্যাপার হচ্ছে ঘোষনার সময় নির্মাতারা জানিয়েছিলেন ২০২২ সালের ১৪ই এপ্রিল মুক্তি পাবে প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটি। কিন্তু করোনা মহামারীর কারনে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘সালার’ দুটি সিনেমার নির্মান বিলম্বিত হওয়ার কারনে সেটা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত এই তারিখে মুক্তি পেয়েছে প্রশান্ত নীল পরিচালিত সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত এই প্যান ইন্ডিয়া সিনেমাটি।

- Advertisement -

প্রসঙ্গত, প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মত কন্নড় সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন প্রভাস। প্রভাসের আগের সিনেমাগুলোর মত এই সিনেমাটিও ভারতের একাধিক ভাষায় প্যান—ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান।

উল্লেখ্য যে, ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির আগে শোনা গিয়েছিলো সিনেমাটির সাথে প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমার টিজার প্রকাশ করবেন নির্মাতারা। কিন্তু শেষ পর্যন্ত সেটা করা হয়নি। তবে সিনেমাটির নির্মাতাদের পক্ষ্য থেকে জানানো যে আগামী মাসেই প্রকাশ্যে আসছে ‘সালার’ সিনেমাটির এক ঝলক। জানা গেছে আগামী মে মাসের শেষ সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে প্রভাস-শ্রুতি হাসান জুটির ‘সালার’ এর টিজার।

আরো পড়ুনঃ
‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সাথে আসছে প্রবাসের ‘সালার’ এর এক ঝলক
আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’: রকির সাথে এবার যুক্ত হচ্ছে ‘সালার’ বাহিনী
সাময়িকভাবে স্থগিত হচ্ছে প্রভাসের ‘সালার’ সিনেমার দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ