‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রভাবঃ বড় আয়োজনে আসছে ‘পুষ্পা ২’

আসছে ‘পুষ্পা ২’

গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিলো তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত প্রথম প্যান-ইন্ডিয়া সিনেমা ‘পুষ্পাঃ দ্য রাইজ’। দুই পর্বের এই সিনেমাটির প্রথম পর্ব ভারতজুড়ে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। এরপর চলতি বছরে আরো দুটি প্যান-ইন্ডিয়া সিনেমা ‘আরআরআর’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’ বক্স অফিসে ঝড় তুলেছিলো। জানা গেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার বিশাল সাফল্যের কারনে প্রথম পর্বের চেয়ে বড় আয়োজনে ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

- Advertisement -

মোট পাঁচটি ভাষায় মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমাটির হিন্দি সংস্করণ বক্স অফিসে ১০০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছিলো। সিনেমাটির মুক্তির এক সপ্তাহের মাথায় মুক্তিপ্রাপ্ত হিন্দি সিনেমা ‘৮৩’ অনেকটাই মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। এছাড়া সিনেমাটির একটি গানও হিন্দিতে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলো। হিন্দি সিনেমার দর্শকদের মাঝে ‘পুষ্পাঃ দ্য রুল’ নিয়ে দেখা যাচ্ছে বিশাল উম্মাদনা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির হিন্দি সংস্করণের ঐতিহাসিক সাফল্যের কারনে ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে নির্মাতারা অনেক আত্মবিশ্বাসী। আগের পর্বের সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে দ্বিতীয় পর্বটি আরো বড় আয়োজনে মুক্তির চিন্তা করছেন নির্মাতারা। সিনেমাটির বাজেটও আগের পর্বের তুলনায় অনেক বেশী থাকছে বলে জানা গেছে।

- Advertisement -

আল্লু অর্জুন অভিনীত এই সিনেমাটি নিয়ে দর্শকদের উত্তেজনা আরো বাড়াতে প্রস্তুতি নিচ্ছে সিনেমাটির টিম। দক্ষিনের সিনেমা ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমাটির নির্মানা কাজ এখনো শুরু হয়নি। নির্মাতা সুকুমার বর্তমানে সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্যের কাজ করছেন। অন্যদিকে ইউরোপ সফর থেকে সম্প্রতি দেশে ফিরেছেন আল্লু অর্জুন। সবকিছু ঠিক থাকলে শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ।

প্রসঙ্গত আল্লু অর্জুনের দুই পর্বের ‘পুষ্পা’ সিনেমাটি রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। ১২ বছর আগে মুক্তিপ্রাপ্ত সুকুমার পরিচালিত ‘আরিয়া-২’ সিনেমায় দেখা গিয়েছিলো আল্লু অর্জুনকে। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

- Advertisement -

‘পুষ্পা’র মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। ছবিতে খলনায়ক হিসেবে পাওয়া যাবে মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ।

আরো পড়ুনঃ
‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে ভক্তদের কাছে রাশমিকার প্রতিশ্রুতি!
চতুর্থ সপ্তাহেও বক্স অফিসে অপ্রতিরোধ্য আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’
সামান্থা থেকে সেতুপতি: ‘পুষ্পা’ সিনেমা প্রত্যাখ্যান করেছিলেন যে পাঁচ তারকা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ