আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’: রকির সাথে এবার যুক্ত হচ্ছে ‘সালার’ বাহিনী

আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ’ সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে ক্রিসমাসে। মুক্তির আগে সিনেমাটি নিয়ে তেমন আলোচনা না থাকলেও অপ্রত্যাশিতভাবে ভারতজুড়ে বক্স অফিসে ঝড় তুলেছিলো এই সিনেমাটি। এরপর সিনেমাটির দ্বিতীয় পর্ব নিয়ে দর্শকদের প্রত্যাশা ছিলো আকাশচুম্বী। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘কেজিএফ চ্যাপ্টার ২’ ইতিমধ্যে সকল প্যান-ইন্ডিয়া রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ড গড়েছে। এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে যে শীগ্রই আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’ আর এবার রকি ভাইয়ের সাথে এবার যুক্ত হচ্ছে ‘সালার’ বাহিনী।

- Advertisement -

দুর্দান্ত অ্যাকশন আর স্টান্টে ভরপুর ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির ক্লাইম্যাক্সে কিছুটা রহস্য রেখে দিয়েছেন সিনেমাটির নির্মাতা প্রশান্ত নীল। কেজিএফ দখলের জন্য রকি এবং আধীরার লড়াই শেষ হলেও সিনেমাটিতে রকির পরিণতি অনেকটাই সম্পূর্ন থেকে গেছে। এছাড়া সিনেমাটি শেষ হওয়ার পর ‘কেজিএফ চ্যাপ্টার ৩ – ফাইনাল ড্রাফট’ নামে একটি ফাইলের মাধ্যমে সিনেমাটির তৃতীয় পর্বের গুঞ্জন আরো উসকে দিয়েছেন এই নির্মাতা।

এদিকে ‘কেজিএফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীল বর্তমানে ব্যাস্ত রয়েছেন ‘সালার’ সিনেমার কাজে। গ্যাংস্টার অ্যাকশন থ্রীলার গল্পের এই সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন ভারতের সবচেয়ে বড় প্যান-ইন্ডিয়া তারকা প্রভাস। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে একই সময়ের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে ‘সালার’ সিনেমাটি। আর ‘কেজিএফ চ্যাপ্টার ৩’ সিনেমার সাথে সরাসরি সমৃক্ত থাকবেন ‘সালার’। ‘কেজিএফ’-এ নিজের অবস্থান ধরে রাখতে রকি ভাইকে সাহায্য করবে ‘সালার’ বাহিনী।

- Advertisement -

এছাড়া এই দুই সিনেমায় রকির কিছু সংলাপ থেকেও ‘কেজিএফ চ্যাপ্টার ৩’ সিনেমার সাথে ‘সালার’ সিনেমার যোগসূত্র তৈরি করছেন ভক্তরা। সিনেমাটির প্রথম পর্বে রকি বলেছিলো সে পুরো দুনিয়া চায় যা দ্বিতীয় পর্বের শেষে কিছুটা অপূর্ন রয়ে গেছে। অন্যদিকে সিনেমাটির দ্বিতীয় পর্বে ১৯৭৮-১৯৮১, এই তিন বছরের গল্প বা ঘটনা দেখানো হয়নি। ধারনা করা হচ্ছে এই তিন বছরেই নতুন গ্যাংস্টার ‘সালার’র উত্থান দেখবে বিশ্ব।

এছাড়া সিনেমাটির ভক্তদের মাঝে এমন কিছু তথ্য নিয়ে জল্পনা-কল্পনা রয়েছে যে, সিনেমাটির তৃতীয় পর্বে প্রভাস ইয়াশের বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করবে। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় এড়িয়ে যাওয়া তিন বছরে ‘সালার’ রাজত্ব থাকবে। এই সময়ে সালার রকিকে তার শত্রুদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য আরো শক্তিশালী করে তুলবে। তবে এই সবকিছুই অনুমান নির্ভর এবং সিনেমাটির আনুষ্ঠানিক কোন ঘোষনা নির্মাতাদের পক্ষ্য থেকে দেয়া হয়নি।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির আগে শোনা গিয়েছিলো সিনেমাটির সাথে প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমার টিজার প্রকাশ করবেন নির্মাতারা। কিন্তু শেষ পর্যন্ত সেটা করা হয়নি। তবে সিনেমাটির নির্মাতাদের পক্ষ্য থেকে জানানো যে আগামী মাসেই প্রকাশ্যে আসছে ‘সালার’ সিনেমার এক ঝলক। জানা গেছে আগামী মে মাসের শেষ সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে প্রভাস-শ্রুতি হাসান জুটির ‘সালার’ সিনেমার টিজার।

প্রসঙ্গত, নেট আয়ের হিসেবে ভারতীয় বক্স অফিসে দুই দিনে ২০০ কোটি রুপি ছাড়িয়েছে চলতি বছরের সবচেয়ে আলোচিত এই সিনেমাটি। প্রথম দিনে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার নেট আয়ের পরিমাণ ছিলো ১১২ কোটি রুপি। আর দ্বিতীয় দিনে সিনেমাটি নেট আয় করেছে ৮৮ কোটি রুপি। প্রথম দুই দিনে বক্স অফিসে সিনেমাটির আয়ের ধারাবাহিকতা থেকে বোঝা যাচ্ছে যে চার দিনের সপ্তহান্তে আবারো রেকর্ড করতে যাচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
চলছে রকি ভাইয়ের জয়রথ: দ্বিতীয় দিনেও দুর্দান্ত ‘কেজিএফ চ্যাপ্টার ২’
অগ্রিম টিকেট বিক্রিতে দুইদিনে ‘আরআরআর’কে ছাড়িয়ে গেলো ‘কেজিএফ ২’
‘বাহুবলী’কে পিছনে ফেলে নতুন প্যান-ইন্ডিয়া রেকর্ড গড়ল ‘কেজিএফ ২’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ