তামিল নাডুতে রেকর্ড দিয়ে শুরু হলো ‘বিস্ট’ সিনেমার বক্স অফিস যাত্রা!

তামিল নাডুতে রেকর্ড

দক্ষিন ভারতের প্রেক্ষাগৃহগুলোতে দুর্দান্তভাবে শুরু হলো থালাপতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমার বক্স অফিস যাত্রা। সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহের কথা বিবেচনা করে তামিল নাড়ুর প্রেক্ষাগৃহে সকাল ৪টা থেকে শুরু হয়েছে সিনেমাটির প্রদর্শনি। এই রাজ্যের বিভিন্ন প্রেক্ষাগৃহে বিজয় ভক্তদের উল্লাস দেখা গেছে বলেও জানা গেছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী তামিল নাডুতে রেকর্ড দিয়ে শুরু হয়েছে থালাপতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমার বক্স অফিস যাত্রা।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম দ্য ইন্ডিয়া এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী মুক্তির প্রথম দিনে তামিল নাডুতে রেকর্ড পরিমাণ আয় করেছে বিজয় অভিনীত এই সিনেমাটি। ‘বিস্ট’ মুক্তিকে কেন্দ্র করে তামিল নাড়ুর প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে উৎসবের আমেজ। তামিলের পাশাপাশি কেরালা এবং কার্নাটাকাতেও ভালো দর্শক টানতে সক্ষম হয়েছে এই সিনেমা। এছাড়া দক্ষিনি সিনেমার অন্যতম বড় বাজার তেলুগুতেও ভালো পরিমাণে দর্শক সমাগম হয়েছে।

বেশ কয়েকটি নির্ভরযোগ্য ট্রেড বিশেষজ্ঞ সূত্রে জানা গেছে তামিল নাড়ুতে মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়তে যাচ্ছে বিজয়ের ‘বিস্ট’। প্রাথমিক হিসেব অনুযায়ী মুক্তির প্রথম দিনে তামিল নাড়ু বক্স অফিসে সিনেমাটির আয়ের পরিমাণ দাঁড়াবে ৩৫ কোটি রুপি। এর আগের মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ডের মালিক ছিলো বিজয়েরই সিনেমা ‘সরকার’। তবে ‘সরকার’ সিনেমাটির আয় ছিলো ছুটির দিনে কিন্তু ‘বিস্ট’ সিনেমাটি এই রেকর্ড গড়েছে ছুটির দিন ছাড়াই।

- Advertisement -

এদিকে নিশ্চিত সংখ্যা না জানা গেলেও ধারনা করা হচ্ছে তামিল সিনেমার ক্ষেত্রে ভারতীয় বক্স অফিসে নতুন রেকর্ড গড়তে যাচ্ছে সিনেমাটি। সাম্প্রতিক সময়ে ভারতজুড়ে বক্স অফিসে ঝড় তোলা ‘পুষ্পা’ এবং ‘আরআরআর’ সিনেমাগুলো ছিলো তেলুগু ইন্ডাস্ট্রির। এর আগে রজনীকান্ত অভিনীত তামিল সিনেমা ‘টু পয়েন্ট জিরো’ সিনেমাটি প্যান-ইন্ডিয়া সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো।

তবে প্রথম দিনে ভালো শুরু করলেও সামাজিক মাধ্যমে সিনেমাটি নিয়ে দর্শক সমালোচকদের মাঝে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে সিনেমাটি নিয়ে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন দর্শকরা। সিনেমাটির প্রথম ভাগের প্রশংসা করলেও অনেকে মতে দ্বিতীয় ভাগ প্রত্যাশা পূরনে ব্যর্থ হয়েছে। ‘ডক্টর’ সিনেমার পর নেলসনের প্রতি যে প্রত্যাশা ছিলো তার প্রতিফলন দেখা যায়নি এই সিনেমায়। তবে বরাবরের মতই সিনেমাটিতে বিজয়ের অভিনয় প্রশংসিত হয়েছে সবার কাছে।

- Advertisement -

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। সংশ্লিষ্টরা মনে করছেন ১৩ই এপ্রিল মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটির মাধ্যমে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

উল্লেখ্য যে, ‘বিস্ট’ ট্রেলার থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বিজয়ের ভক্তদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে প্রেক্ষাগৃহে। একজন সোলজার চরিত্রে বীররাঘবন হিসেবে বিজয় ছিলেন মুগ্ধতার উদাহরণ। ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলার থেকে আরো বোঝা গেছে যে সরকার এবং সন্ত্রাসী সংগঠনের মধ্যকার সমঝোতাকারী হিসেবে কাজ করছেন সেলভারাঘবন। অন্যদিকে পূজা হেগকে সন্ত্রাসীদের কাছে একজন জিম্মি হিসেবে দেখানো হয়েছে আর অপর্না দাসকে দেখা যাবে মন্ত্রীর মেয়ের চরিত্রে।

আরো পড়ুনঃ
প্রাথমিক প্রদর্শনিতে প্রশংসিত ‘বিস্ট’: বক্স অফিসে তাণ্ডবের অপেক্ষায় থালাপতি
যুক্তরাষ্ট্রে বড় আয়োজনে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’
অগ্রিম টিকেট বিক্রি দিয়েই ‘ভালিমাই’ মোট সংগ্রহ ছাড়িয়ে গেলো বিজয়ের ‘বিস্ট’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ