নতুন সিনেমায় ১০০০ যোদ্ধার সাথে একাই লড়াই করবেন পবন কল্যাণ!

১০০০ যোদ্ধার সাথে

‘ভীমলা নায়ক’ এর পর নতুন সিনেমার প্রস্তুতি শুরু করেছেন তেলুগু পাওয়ার স্টার খ্যাত পবন কল্যাণ। পিরিয়ড থ্রিলারধর্মী এই সিনেমাটির নাম ‘হরি হারা ভিরা মাল্লু’। জানা গেছে নতুন এই সিনেমায় ১০০০ যোদ্ধার সাথে একাই লড়াই করবেন পবন কল্যাণ! ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে একজন যোদ্ধার চরিত্রে অভিনয় করবেন এই তারকা। ১০০০ যোদ্ধার সাথে লড়াইয়ের এই দৃশ্যটি সিনেমার অন্যতম প্রধান আকর্ষন হতে যাচ্ছে বলে জানা গেছে।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে ‘হরি হারা ভিরা মাল্লু’ সিনেমাটিতে পবন কল্যাণ একজন প্রাচীন যোদ্ধা হিসেবে পর্দায় হাজির হবেন। একটি যুদ্ধের ময়দানে তিনি একাই প্রতিপক্ষের ১০০০ যোদ্ধার সাথে লড়াই করবেন। এই দৃশ্যের জন্য ইতিমধ্যে প্রশিক্ষণ শুরু করেছেন জনপ্রিয় এই তারকা। তার প্রশিক্ষণের একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে।

- Advertisement -

পবন কল্যাণ অভিনীত ‘হরি হারা ভিরা মাল্লু’ সিনেমাটি পরিচালনা করছেন ‘কাঞ্চে’, ‘গৌথামী পুত্র সাতকার্নি’ এবং ‘বেদম’ খ্যাত নির্মাতা কৃষ। মেগা সূর্য প্রোডাকশন প্রযোজিত বিগ বাজেটের এই সিনেমাটিতে পবনের বিপরীতে অভিনয় করছেন নিধি আগরওয়াল। তেলুগুর পাশাপাশি ভারতে একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে এই প্যান-ইন্ডিয়া সিনেমা। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন এমএম কিরাভানি।

সংবাদ মাধ্যম থেকে আরো জানা গেছে সিনেমাটির আসন্ন শিডিউলের জন্য হায়দ্রাবাদে একটি বিশাল সেট তৈরি করা হয়েছে। হায়দ্রাবাদের উপকণ্ঠে নির্মিত সেটটির তত্ত্বাবধান করছেন টলিউডের জনপ্রিয় শিল্প পরিচালক থোটা থারানি। গত বছরে মহামারী লোকডাউনের আগে ‘ভানাম’ খ্যাত পরিচালক কৃষের সাথে নতুন সিনেমার কথা ঘোষনা করেছিলেন পবন কল্যাণ।

- Advertisement -

প্রসঙ্গত, পবন কল্যাণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘ভীমলা নায়ক’। সিনেমাটিতে তার সাথে ছিলেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতী। কৃষ পরিচালিত নতুন সিনেমা ‘হরি হারা ভিরা মাল্লু’-এ নাম ভূমিকায় দেখা যাবে পবন কল্যাণকে। অন্যদিকে সিনেমাটিতে নিধি আগেরওয়াল চরিত্র অনেকটা ‘সায়ে রামা নারাশিম্বা রেড্ডি’ সিনেমার মত বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

আরো পড়ুনঃ
পবন কল্যাণ অভিনীত নতুন সিনেমার নাম এবং ফার্স্টলুক প্রকাশ
পাওয়ার স্টার পবন কল্যাণ অভিনীত রিমেক সিনেমা এবং বক্স অফিস ফলাফল
পবন কল্যাণের প্যান-ইন্ডিয়ান পিরিয়ড ফিল্মে যোগ দিলেন নিধি আগেরওয়াল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ