অগ্রিম টিকেট বিক্রি দিয়েই ‘ভালিমাই’ মোট সংগ্রহ ছাড়িয়ে গেলো বিজয়ের ‘বিস্ট’

বিজয়ের 'বিস্ট'

আগামী ১৩ই এপ্রিল মুক্তিকে সামনে রেখে সম্প্রতি প্রকাশ করা হয়েছে বিজয়ের ‘বিস্ট’ সিনেমার ট্রেলার। প্রকাশের পরপরই ভিডিও শেয়ারিং প্লাটফর্মে ঝড় তুলেছে তামিলের চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত এই সিনেমাটির ট্রেলার। ভারত সহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ইতিমধ্যে অগ্রিম টিকেট বিক্রি দিয়েই ‘ভালিমাই’ সিনেমার মোট বক্স অফিস সংগ্রহকে ছাড়িয়ে গেছে বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটি।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী যুক্তরাষ্ট্র এবং অস্ট্রেলিয়ায় বিজয়ের ‘বিস্ট’ সিনেমার অগ্রিম টিকেট বিক্রি থেকে আয় ছাড়িয়ে গেছে সেখানে অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমার মোট আয়কে। তামিল সিনেমার ক্ষেত্রে বিজয় এবং অজিত কুমারকে বর্তমানে বক্স অফিসে সবচেয়ে বড় প্রতিদ্ধন্ধি হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। তাই নতুন সিনেমা মুক্তি পেলে এই দুই তারকার সিনেমার বাণিজ্যিক তুলনা অবধারিত হয়ে দাঁড়িয়েছে।

উক্ত সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটির যুক্তরাষ্ট্র এবং অস্ট্রেলিয়ায় অগ্রিম টিকেট বিক্রি থেকে আয় করেছে যথাক্রমে ২৪০,০০০+ মার্কিন ডলার এবং ২২৫,০০০+ অস্ট্রেলিয়ান ডলার। এই দুই দেশে অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমার মোট আয় ছিলো যথাক্রমে ৪০৮,০০০ মার্কিন ডলার এবং ২০৭,০০০ অস্ট্রেলিয়ান ডলার। মুক্তির আগেই যুক্তরাষ্ট্র এবং অস্ট্রেলিয়ায় ২০২২ সালের সর্বোচ্চ আয়ের তামিল সিনেমা হিসেবে আবির্ভূত হয়েছে বিজয়ের ‘বিস্ট’।

- Advertisement -

আগামী ১৩ই এপ্রিল বক্স অফিসে ঝড় তোলার জন্য প্রস্তুত বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটি। দর্শকদের আগ্রহের কথা মাথায় রেখে সকাল ৪টা থেকে সিনেমাটির প্রদর্শনি শুরু করতে যাচ্ছেন প্রেক্ষগৃহ মালিকরা। সিনেমাটি তামিল, তেলুগু, হিন্দি, কন্নড় এবং মালায়ালাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া জানা গেছে মুক্তির আগেই বিজয়ের ‘মার্সাল’ সিনেমাকে পিছনে ফেলে এখন যুক্তরাষ্ট্রে বিজয়ের সবচেয়ে বেশী আয়ের সিনেমা হিসেবে রেকর্ডের খাতায় নাম লিখিয়েছে ‘বিস্ট’।

এদিকে জানা গেছে তামিল নাড়ুতে মোট ৯০০ স্ক্রিনে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয় অভিনীত নতুন এই সিনেমাটি। প্যান-ইন্ডিয়া মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি বক্স অফিসে মুখোমুখি হচ্ছে ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার। প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমাটিও ১৪ এপ্রিল প্যান-ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। তবে তামিল নাড়ুতে বিজয়ের ‘বিস্ট’ সিনেমাই সর্বাধিক স্ক্রিনে প্রদর্শিত হবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘বিস্ট’ ট্রেলার থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বিজয়ের ভক্তদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে প্রেক্ষাগৃহে। একজন সোলজার চরিত্রে বীররাঘবন হিসেবে বিজয় ছিলেন মুগ্ধতার উদাহরণ। ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলার থেকে আরো বোঝা গেছে যে সরকার এবং সন্ত্রাসী সংগঠনের মধ্যকার সমঝোতাকারী হিসেবে কাজ করছেন সেলভারাঘবন। অন্যদিকে পূজা হেগকে সন্ত্রাসীদের কাছে একজন জিম্মি হিসেবে দেখানো হয়েছে আর অপর্না দাসকে দেখা যাবে মন্ত্রীর মেয়ের চরিত্রে।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
যুক্তরাষ্ট্রে বড় আয়োজনে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’
যে কারনে কুয়েতে নিষিদ্ধ হলো থালাপতি বিজয়ের সিনেমা ‘বিস্ট’!
বেশ বড় পরিসরে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের ‘বিস্ট’ হিন্দি সংস্করণ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ