অগ্রিম টিকেট বিক্রিতে দুইদিনে ‘আরআরআর’কে ছাড়িয়ে গেলো ‘কেজিএফ ২’

‘আরআরআর’কে ছাড়িয়ে

আগামী ১৪ই এপ্রিল মুক্তিকে সামনে রেখে সম্প্রতি শুরু হয়েছে ‘কেজিএফ ২’ সিনেমার হিন্দি সংস্করণের অগ্রিম টিকেট বিক্রি। জানা গেছে অগ্রিম টিকেট বিক্রিতে শুরুর মাত্র দুইদিনে ‘আরআরআর’কে ছাড়িয়ে গেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি। গত বৃহস্পতিবার (৭ই এপ্রিল) মাল্টিপ্লেক্সে শুরু হয়েছে অগ্রিম সিনেমাটির টিকেট বিক্রি আর একক স্ক্রিনে শুরু হতে আগামী সোমবার থেকে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ার’ সিনেমার পর এখন পর্যন্ত দুদিনে অগ্রিম টিকেট বিক্রিতে সব সিনেমাকে ছাড়িয়ে গেছে ‘কেজিএফ ২’।

- Advertisement -

বলিউড ভিত্তিক বক্স অফিস পোর্টাল বক্স অফিস ইন্ডিয়া জানিয়েছে আজ (৮ই এপ্রিল, শুক্রবার) দিন শেষে ‘কেজিএফ ২’ সিনেমাটি ‘আরআরআর’ সিনেমার সর্বমোট অগ্রিম টিকেট বিক্রি ছাড়িয়ে যাবে। বেশ কিছু মাল্টিপ্লেক্সে শুরুর ২৪ ঘণ্টার মধ্যে ‘আরআরআর’ সিনেমার মোট অগ্রিম টিকেট বিক্রির পরিমাণ ছাড়িয়ে গেছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। এছাড়া সিনেমাটির টিকেটের মূল্য ‘আরআরআর’ সিনেমার টিকেটের সমান হওয়ার কারনে প্রথম দিনের আয়ে বিশাল ব্যবধানে এগিয়ে থাকবে ‘কেজিএফ ২’।

উক্ত সংবাদ মাধ্যমটি আরো জানিয়েছে ‘আরআরআর’ সিনেমার অগ্রিম টিকেট বিক্রির পরিমাণ অসাধারণ না হলেও করোনা পরবর্তি সময়ে সর্বোচ্চ ছিলো। মাত্র দুইদিনে অগ্রিম টিকেট থেকে আয়ে ‘আরআরআর’কে ছাড়িয়ে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ হিন্দি সিনেমার বাজারে সবচেয়ে বড় শুরুর ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। মুক্তির আগে অগ্রিম টিকেট বিক্রি থেকে সবচেয়ে বেশী ২৫ কোটি রুপি আয়ের রেকর্ডটি এখন ‘বাহুবলীঃ দ্য কনক্লুশন’ সিনেমার দখলে রয়েছে।

- Advertisement -

এদিকে শুরুর মাত্র দুইদিনে শুধুমাত্র মাল্টিপ্লেক্সে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার অগ্রিম টিকেট বিক্রি থেকে বোঝা যাচ্ছে বক্স অফিসে দারুণ কিছু অপেক্ষা করছে প্রেক্ষাগৃহ মালিকদের জন্য। চলতি সপ্তাহে হিন্দি সিনেমার বাজারে একক স্ক্রিনে শুরু হবে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি। ধারনা করা হচ্ছে এই সপ্তাহে সব জায়গায় অগ্রিম টিকেট বিক্রি শুরু হলে আগের সব রেকর্ড ছাড়িয়ে যাবে সাম্প্রতিক সবচেয়ে আলোচিত এই সিনেমাটি।

বলিউডের সিনেমার বাজারে করোনা পরবর্তি সবচেয়ে বেশী অগ্রিম টিকেট বিক্রি হয়েছিলো হলিউড ব্লকবাস্টার ‘স্পাইডারম্যানঃ নো ওয়ে হোম’ সিনেমার। কিন্তু ‘স্পাইডারম্যানঃ নো ওয়ে হোম’ সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি অনেকটাই ছিলো মাল্টিপ্লেক্স কেদ্রিক। কিন্তু ‘কেজিএফ ২’ সিনেমার ক্ষেত্রে সবচেয়ে বড় বিষয় হচ্ছে এই সিনেমাটি মাল্টিপ্লেক্স এবং একক স্ক্রিন – দুই ক্ষেত্রেই এগিয়ে থাকবে। তাই খুব সহজেই এই হলিউড সিনেমার আয়কে ছাড়িয়ে যাবে ইয়াশ অভিনীত সিনেমাটি।

- Advertisement -

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রিতে হিন্দি সিনেমার বাজারে নতুন রেকর্ড গড়তে যাচ্ছে বলে মনে করছেন সিনেমা বিষয়ক ট্রেড বিশেষজ্ঞরা। মুক্তির আগে অগ্রিম টিকেট বিক্রির ক্ষেত্রে ‘অ্যাভেঞ্জারস – এন্ডগেম’ ছাড়া অন্য যেকোন সিনেমাকে ছাড়িয়ে যেতে পারে বলে মনে করছেন সবাই। এমনকি ‘বাহুবলীঃ দ্য কনক্লুশন’ এবং ‘স্পাইডারম্যানঃ নো ওয়ে হোম’ সিনেমাকে ছাড়িয়ে সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ তালিকায় নাম লিখাতে পারে ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

উল্লেখ্য যে, আগামী ১৪ই এপ্রিল ভারতের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। কন্নড়, তামিল, তেলুগু, হিন্দি এবং মালায়ালাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এদিকে তামিল এবং হিন্দিতে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাকে বক্স অফিসে লড়তে হবে আরো দুইটি বড় বাজেটের সিনেমার সাথে। ১৩ই এপ্রিল মুক্তি পাচ্ছে তামিল সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ এবং ১৪ই এপ্রিল মুক্তি পাচ্ছে শাহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমাগুলো।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘কেজিএফ’ সিনেমার এই সিক্যুয়েলটি বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। প্রথম পর্বে দেখা দিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে নারাচিতে নিজের অবস্থান শক্ত করেছে রকি। দ্বিতীয় পর্বে দেখা যাবে তার নতুন যাত্রা। ‘কেজিএফ ২’ সিনেমায় ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যন্ডন। এছাড়া দ্বিতীয় পর্বের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা প্রকাশ রাজকে।

আরো পড়ুনঃ
যুক্তরাজ্যে টিকেট বিক্রির নতুন রেকর্ড গড়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’
ভয়ঙ্কর আধীরার মুখোমুখি দুর্ধর্ষ রকিঃ ট্রেলারে ‘কেজিএফ ২’ সিনেমার ঝলক
তিন ইন্ডাস্ট্রির তিন সিনেমায় ত্রিমুখী লড়াইয়ে বলিউড বক্স অফিস

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ