‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সাথে আসছে প্রবাসের ‘সালার’ এর এক ঝলক!

আসছে প্রবাসের ‘সালার’

আগামী ১৪ই এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমাটি। রমজানের মাসে মুক্তি পেলেও সাম্প্রতিক সময়ের অন্যতম বড় বক্স অফিস ঝড়ের অপেক্ষায় দর্শক এবং সিনেমা সংশ্লিষ্টরা। সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে প্রত্যাশিত দর্শক সমাগমের কথা মাথায় রেখেই আসছে প্রবাসের ‘সালার’ সিনেমার এক ঝলক।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সাথে মুক্তি দেয়া হচ্ছে প্রবাসের ‘সালার’ সিনেমার টিজার। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সালার সিনেমার টিজার যুক্ত করা হয়েছে। প্রভাস অভিনীত এই সিনেমাটি পরিচালনা করছেন কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার নির্মাতা প্রশান্ত নীল। যদিও সিনেমাটি দৃশ্যধারনের কাজ এখনো বাকি আছে নির্মাতারা টিজারের মাধ্যমে দর্শকদের কাছে এর এক ঝলক নিয়ে হাজির হচ্ছেন।‘

এর আগে প্রভাস অভিনীত ‘সাহো’ সিনেমাটির একটি টিজার প্রকাশ করা হয়েছিলো এই তারকার ‘বাহুবলী ২ – দ্য কনক্লুশন’ সিনেমার সাথে। একইভাবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সাথে ‘সালার’ সিনেমার টিজার প্রকাশের মাধ্যমে নিশ্চিত হচ্ছে যে ‘রাধে শ্যাম’ ব্যর্থ হলেও প্রভাস আবারো বক্স অফিসে ঝড় তুলতে প্রস্তুত। বর্তমানে এই তারকার ‘আদিপুরুষ’ এবং ‘সালার’ সিনেমাগুলোর নির্মানাধীন রয়েছে।

- Advertisement -

উল্লেখ্য যে, প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমাটির কাজ শুরুর আগে নিজের চিকিৎসার জন্য স্পেনে গিয়েছিলেন প্রভাস। সেখানে একটি সাধারণ সার্জারির মুখোমুখি হতে হয়েছিলো তাকে। তবে সার্জারির পরও পুরোপুরি সুস্থ হতে আরো সময় লাগবে বলে জানিয়েছে একটি নির্ভরযোগ্য সুত্র। প্রভাসের পুরোপুরি সুস্থ হওয়ার প্রেক্ষিতে সিনেমাটির নতুন শিডিউল ঘোষনা করবেন নির্মাতারা।

প্রসঙ্গত, প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত কন্নড় সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন প্রভাস। প্রভাসের আগের সিনেমাগুলোর মত এই সিনেমাটিও ভারতের একাধিক ভাষায় প্যান—ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান।

- Advertisement -

এদিকে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘কেজিএফ’ সিনেমার এই সিক্যুয়েলটি বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। প্রথম পর্বে দেখা দিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে নারাচিতে নিজের অবস্থান শক্ত করেছে রকি। দ্বিতীয় পর্বে দেখা যাবে তার নতুন যাত্রা। ‘কেজিএফ ২’ সিনেমায় ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যন্ডন। এছাড়া দ্বিতীয় পর্বের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা প্রকাশ রাজকে।

আরো পড়ুনঃ
সাময়িকভাবে স্থগিত হচ্ছে প্রভাসের ‘সালার’ সিনেমার দৃশ্যধারনের কাজ
যুক্তরাজ্যে টিকেট বিক্রির নতুন রেকর্ড গড়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’
‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’ সিনেমাকে পিছনে ফেলে দিলো ‘কেজিএফ ২’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ