যুক্তরাজ্যে টিকেট বিক্রির নতুন রেকর্ড গড়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’

কেজিএফ চ্যাপ্টার ২

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘কেজিএফ চ্যাপ্টার ২’ নিয়ে দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। প্রকাশের পরই বিভিন্ন ভিডিও শেয়ারিং প্লাটফর্মে ঝড় তুলেছে ট্রেলারটি। করোনার কারনে বেশ কয়েকবার পিছিয়ে গিয়ে অবশেষে আগামী ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। জানা গেছে ইতিমধ্যে যুক্তরাজ্যে টিকেট বিক্রির নতুন রেকর্ড গড়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ইতিমধ্যে বক্স অফিসে নতুন রেকর্ড গড়ার যাত্রা শুরু করেছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। জানা গেছে যুক্তরাজ্যে টিকেট বিক্রির নতুন রেকর্ড গড়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি। সেখানে সিনেমাটির টিকেটের প্রি-বুকিং শুরুর মাত্র ১২ ঘণ্টার মধ্যে ৫,০০০ টিকেট বিক্রি হয়েছে যা যেকোন ভারতীয় সিনেমার জন্য এখন পর্যন্ত সর্বোচ্চ টিকেট বিক্রির নতুন রেকর্ড।

প্রথম পর্বে গারোরাকে হত্যার পর কেজিএফ দখলে নেয় রকি। সেখানে আটকে থাকা কয়েক হাজার মানুষের কাছে নিজেকে তাদের ত্রানকর্তা হিসেবে প্রতিষ্ঠিত করে রকি। দ্বিতীয় পর্বে এবার দেখা যাবে কেজিএফ নিয়ে রকি এবং আধীরার মধ্যকার লড়াই। প্রকাশিত ট্রেলারে প্রথম পর্বের চেয়ে আরো বেশী অ্যাকশন ধামাকার ইঙ্গিত দিচ্ছেন নির্মাতারা। বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত এবং ইয়াশের মুখোমুখি লড়াই দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

- Advertisement -

আগামী ১৪ই এপ্রিল ভারতের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। কন্নড়, তামিল, তেলুগু, হিন্দি এবং মালায়ালাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এদিকে তামিল এবং হিন্দিতে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাকে বক্স অফিসে লড়তে হবে আরো দুইটি বড় বাজেটের সিনেমার সাথে। ১৩ই এপ্রিল মুক্তি পাচ্ছে তামিল সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ এবং ১৪ই এপ্রিল মুক্তি পাচ্ছে শাহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমাগুলো।

- Advertisement -

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘কেজিএফ’ সিনেমার এই সিক্যুয়েলটি বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। প্রথম পর্বে দেখা দিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে নারাচিতে নিজের অবস্থান শক্ত করেছে রকি। দ্বিতীয় পর্বে দেখা যাবে তার নতুন যাত্রা। ‘কেজিএফ ২’ সিনেমায় ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যন্ডন। এছাড়া দ্বিতীয় পর্বের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা প্রকাশ রাজকে।

আরো পড়ুনঃ
ভয়ঙ্কর আধীরার মুখোমুখি দুর্ধর্ষ রকিঃ ট্রেলারে ‘কেজিএফ ২’ সিনেমার ঝলক
‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’ সিনেমাকে পিছনে ফেলে দিলো ‘কেজিএফ ২’
তিন ইন্ডাস্ট্রির তিন সিনেমায় ত্রিমুখী লড়াইয়ে বলিউড বক্স অফিস

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ