প্রকাশ্যে ‘বিস্ট’ ট্রেলার: রেকর্ডের খাতায় থালাপতি বিজয়ের নতুন ধামাকা

প্রকাশ্যে ‘বিস্ট’ ট্রেলার

অবশেষে প্রকাশ্যে ‘বিস্ট’ ট্রেলার এবং প্রতিশ্রুতি মতই দেখা গেলো দক্ষিনি সিনেমার সুপারস্টার বিজয়ের অ্যাকশন ধামাকা। নেলসন দিলিপকুমার পরিচালিত সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় আর তার বিপরীতে আছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সিনেমাটির একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা সেলভারাঘবন। এছাড়া যোগী বাবু, রেডিন কিংসলে, এবং অপর্ণা দাসও সিনেমাটির কয়েকটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন।

- Advertisement -

আগেই জানা গিয়েছিলো আজ (২রা এপ্রিল) প্রকাশ করা হবে থালাপতি বিজয় অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিস্ট’ এর ট্রেলার। ঘোষনার পর থেকেই ট্রেলারটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিজয়ের ভক্তরা। অ্যাকশন নির্ভর গল্পের এই সিনেমাটি চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। জানা গেছে ট্রেলার প্রকাশের পর ইতিমধ্যে ভিউয়ের দিক থেকে রেকর্ডের খাতায় নাম লিখিয়েছে থালাপতি বিজয়ের নতুন এই অ্যাকশন ধামাকা।

ট্রেলার শুরুতে দেখা যায় যে একটি সন্ত্রাসী দল চেন্নাইয়ের একটি শপিং মল হাইজ্যাক করেছে এবং সেখানে মানুষদের জিম্মি করে রেকেছে। সরকারের সাথে যখন সন্ত্রাসী সংগঠনটির আলাপ – আলোচনা চলছে তখন জানা যায় সেই শপিং মলের মধ্যে আছে ভারতের এক দুর্ধর্ষ স্পাই বীররাঘবন। সুপারস্টার থালাপতি বিজয় এই চরিত্রে অভিনয় করেছেন। এরপরই ট্রেলারজুড়ে দেখা গেছে বিজয়ের দুর্দান্ত সব অ্যাকশন এবং স্টান্টের ভরপুর প্রদর্শনি।

- Advertisement -

প্রকাশিত ট্রেলার থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বিজয়ের ভক্তদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে প্রেক্ষাগৃহে। একজন সোলজার চরিত্রে বীররাঘবন হিসেবে বিজয় ছিলেন মুগ্ধতার উদাহরণ। ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলার থেকে আরো বোঝা গেছে যে সরকার এবং সন্ত্রাসী সংগঠনের মধ্যকার সমঝোতাকারী হিসেবে কাজ করছেন সেলভারাঘবন। অন্যদিকে পূজা হেগকে সন্ত্রাসীদের কাছে একজন জিম্মি হিসেবে দেখানো হয়েছে আর অপর্না দাসকে দেখা যাবে মন্ত্রীর মেয়ের চরিত্রে।

এদিকে প্রকাশের পর ইতিমধ্যে নতুন রেকর্ড গড়েছে থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমার ট্রেলারটি। প্রকাশের মাত্র ২ ঘণ্টায় ১০ মিলিয়ন ভিউর রেকর্ড গড়েছে ট্রেলারটি। সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান সান পিকচার্স সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে খবরটি জানিয়েছে। এছাড়া এই প্রতিবেদন লিখা পর্যন্ত ইউটিউবে ট্রেলারটিতে দেড় মিলিয়ন লাইক পরেছে যার বিপরীতে কোন ডিজলাইক দেখা যায়নি।

- Advertisement -

উল্লেখ্য যে, বিশাল আয়োজনে প্রকাশ করা হয়েছে বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটির ট্রেলার। নির্মাতারা আগেই জানিয়েছিলেন তামিল নাড়ুর বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে প্রিমিয়াম লার্জ ফরম্যাটে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হবে। এছাড়া বিভিন্ন ভিডিও শেয়ারিং প্লাটফর্মেও একই সাথে প্রকাশ করা হয়েছে বহুল প্রতীক্ষিত এই ট্রেলারটি। সিনেমাটির মাধ্যমে বক্স অফিসে চলতি বছরের রেকর্ড পরিমাণ আয়ের প্রত্যাশা করছেন প্রদর্শক এবং প্রেক্ষাগৃহ মালিকরা।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
আসছে থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’: জানা গেলো ট্রেলার প্রকাশের তারিখ
‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্তঃ বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং ইয়াশ
মুক্তির আগেই হিন্দি রিমেকের চাহিদার শীর্ষে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ