এবার প্যান-ইন্ডিয়া সিনেমায় একসাথে আসছেন আল্লু অর্জুন এবং ধানুশ

আল্লু অর্জুন এবং ধানুশ

ভারতীয় সিনেমার জন্য নতুন কিছু মাইলফলক নিয়ে সম্প্রতি মুক্তি পেয়েছে তেলুগু সিনেমার স্বপ্নবাজ নির্মাতা এসএস রাজামৌলীর ‘আরআরআর’। রাম চরন এবং এনটিআর জুনিয়রের মত সময়ের সেরা দুই তারকাকে সমান্তরাল চরিত্রে পর্দায় উপস্থাপনের মাধ্যমে এই নির্মাতার দেখিয়েছে ঝলক। আর এই দুই তারকার সমন্বয়ে ‘আরআরআর’ সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছে। সম্প্রতি গুঞ্জন অনুযায়ী বড় দুই তারকাকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে আরো একটি প্যান-ইন্ডিয়া সিনেমা। আর সিনেমাটিতে একসাথে আসছেন আল্লু অর্জুন এবং ধানুশ ।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে নতুন একটি প্যান-ইন্ডিয়া সিনেমায় পর্দা ভাগাভাগি করবেন তামিল এবং তেলুগু সিনেমার জনপ্রিয় দুই তারকা ধানুশ এবং আল্লু অর্জুন। বিগ বাজেটের তারকাবহুল এই সিনেমাটি পরিচালনা করবেন কোরাতলা শিবা। যদিও নির্মাতাদের পক্ষ্য থেকে সিনেমাটি নিয়ে এখনো পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। তবে সামাজিক সচেতনতামূলক গল্পে নির্মিতব্য এই সিনেমাটির ব্যাপারে খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

সিনেমাটিরর নাম এখনো পর্যন্ত ঠিক হয়নি। এছাড়া কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সে বিষয়ে কিছু জানা যায়নি। অনেকেরই ধারণা সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আরআরআর’-এর বক্সঅফিস সাফল্য দেখে দুই সুপারস্টারকে নিয়ে নতুন সিনেমার পরিকল্পনা করেছেন নির্মাতারা। আর রাজামৌলীর সিনেমাটির মত আল্লু অর্জুন এবং ধানুশ অভিনীত সিনেমাটিও ভারতে একাধিক ভাষায় মুক্তি পাবে।

- Advertisement -

দক্ষিনের সিনেমার জনপ্রিয় নির্মাতা কোরাতলা শিবা পরিচালিত ‘আচার্য’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। তারকবহুল এই সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন চিরঞ্জীবী, রাম চরন, কাজল আগারওয়াল এবং পূজা হেগ। সিনেমাটি আগামী ২৯শে এপ্রিল ভারতজুড়ে একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। এরপর এই নির্মাতা এনটিআর জুনিয়র এবং আলিয়া ভাটকে নিয়ে তার নতুন সিনেমার কাজ শুরু করবেন।

প্রসঙ্গত, আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা’ প্যান-ইন্ডিয়া সুপারহিট ব্যবসা করতে সক্ষম হয়েছে। সিনেমাটিতে আল্লু অর্জুন জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানার সাথে। সুকুমার পরিচালিত এই সিনেমাটির দ্বিতীয় পর্বেটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি এই ছবিতে উঠে এসেছে। তামিল, তেলুগু, মালয়ালম, হিন্দি, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছিল ছবিটি।

- Advertisement -

অন্যদিকে ধানুষের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘মারন’ মুক্তি পেয়েছে চলতি মাসে। কার্তিক নরেন পরিচালিত এই সিনেমায় ধানুশের বিপরীতে আছেন মালবিকা মোহান। এছাড়া বর্তমানে ধানুশ অভিনীত বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এর মধ্যে ‘দ্য গ্রে ম্যান’, ‘ভাথি’, ‘স্যার’ সিনেমাগুলো উল্লেখযোগ্য। আল্লু অর্জুন এবং ধানুশ অভিনীত সিনেমাটি শেষ পর্যন্ত বাস্তব না গুঞ্জন হিসেবেই থেকে যায় সেটা সময়ই বলে দিবে।

আরো পড়ুনঃ
এক সপ্তাহেই সর্বকালের চতুর্থ সর্বোচ্চ আয়ের ডাব সিনেমা ‘আরআরআর’
‘নানে ভারুভেন’ সিনেমায় ধানুশের বিপরীতে অভিনয় করছেন এলি আভ্ররাম
এবার এস এস রাজামৌলীর সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ