নতুন সিনেমায় আবারো জুটি হয়ে আসছেন প্রভাস এবং আনুশকা শেঠি!

প্রভাস এবং আনুশকা

কিছুদিন আগেই জানা গিয়েছিলো যে খুব শীগ্রই ‘বাহুবলী’ তারকা প্রভাসকে একটি একটি কমেডি নির্ভর সিনেমায় দেখা যাবে। মারুথি দাসারি পরিচালিত সিনেমাটির নাম ‘রাজা ডিলাক্স’। জানা গেছে প্রভাস অভিনীত ‘প্রেম কথা চিত্রাম’ এর মত হরর-কমেডি গল্পে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। ‘প্রেম কথা চিত্রাম’ বক্স অফিসে দারুনভাবে ব্যবসা সফল হয়েছিলো এবং টলিউডে এই ধারাকে একটি শক্তিশালী ভিত্তি দিয়েছিলো এই সিনেমা। এদিকে সম্প্রতি জানা গেছে নতুন সিনেমায় আবারো জুটি হয়ে আসছেন প্রভাস এবং আনুশকা শেঠি!

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ শুরু করেছেন নির্মাতা মারুথি। ইতিমধ্যে সিনেমাটির জন্য ৫০ দিনের শিডিউল ঠিক করেছেন এই নির্মাতা। মোট দুইটি শিডিউলে শেষ হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সব শ্রেনীর দর্শকদের বিনোদনের কথা মাথায় রেখেই নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি।

প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটিতে প্রভাসের বিপরীতে মোট তিনজন অভিনেত্রীকে দেখা যাবে। এর মধ্যে মালভিকা মোহান এবং শ্রীলেখাকে দুইটি চরিত্রের জন্য চূড়ান্ত করেছেন নির্মাতারা। আর তৃতীয় নায়িকার চরিত্রে অভিনয়ের জন্য আনুশকা শেঠিকে চুক্তিবদ্ধ করতে যাচ্ছেন সিনেমাটির নির্মাতারা। এর আগে বেশ কয়েকটি সিনেমায় জুটি হয়ে পর্দায় হাজির হয়েছেন প্রভাস এবং আনুশকা শেঠি। সর্বশেষ ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজিতে একসাথে দেখা গেছে জনপ্রিয় এই জুটিকে।

- Advertisement -

অন্যদিকে সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন এস থামান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ ভাগে মুক্তি পাবে সিনেমাটি। কিছুদিন আগে শোনা গিয়েছিলো সিনেমাটির অন্যতম প্রধান একটি নারী চরিত্রে অভিনয় করছেন মেহরিন পীরজাদা। কিন্তু সিনেমাটিতে আনুশকার যুক্ত হওয়ার মাধ্যমে মেহরিনের বিষয়টি অনিশ্চিত হয়ে পরেছে। মেহরিন যদি সিনেমাটিতে অভিনয় করেন তাহলে অন্য দুই অভিনেত্রীর মধ্যে কে বাদ পরছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

প্রসঙ্গত, প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে শ্যাম’ বক্স অফিসে মুখ থুবড়ে পরেছে। বিশাল বাজেটে নির্মিত সিনেমাটি সম্ভাবনা থাকা স্বত্বেও ব্যবসায়িক সাফল্য অর্জন করতে ব্যর্থ হয়েছে। রাধা কৃষ্ণা কুমার পরিচালিত সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগ। এছাড়া প্রভাস অভিনীত বেশ কয়েকটি সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে। এর মধ্যে ‘আদিপুরুষ’, ‘সালার’, ‘স্পিরিট’ এবং ‘প্রজেক্ট কে’ উল্লেখযোগ্য।

- Advertisement -

অন্যদিকে নির্মাতা মারুথি দাসারি বর্তমানে তার পরবর্তি সিনেমার পোষ্ট-প্রোডাকশনের কাজে ব্যস্ত রয়েছেন। ‘পাক্কা কমার্শিয়াল’ শিরোনামের এই সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন গোপিচান্দ এবং রাশি খান্না। খুব শীগ্রই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির পোষ্ট-প্রোডাকশনের কাজ শেষ হলেই প্রভাসকে নিয়ে ‘রাজা ডিলাক্স’ সিনেমার কাজ শুরু করবেন এই নির্মাতা।

আরো পড়ুনঃ
ডাব সিনেমার মাধ্যমে বলিউডে সাফল্যের স্বাদ পেয়েছেন যে পাঁচ তেলুগু তারকা
‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’ সিনেমাকে পিছনে ফেলে দিলো ‘কেজিএফ ২’
তৃতীয় দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পরলো প্রভাসের ‘রাধে শ্যাম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ