আসছে থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’: জানা গেলো ট্রেলার প্রকাশের তারিখ

থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’

তামিল সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৩ই এপ্রিল। মোট পাঁচটি ভাষায় বিজয়ের ক্যারিয়ারের সবচেয়ে বড় পরিসরে সিনেমাটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। এদিকে ঘোষনার পর থেকেই সিনেমাটির ট্রেলারের জন্য অপেক্ষায় আছেন এই তারকার ভক্তরা। অবশেষে সবার অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশিত হতে যাচ্ছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমার প্রথম ট্রেলার।

- Advertisement -

মুক্তির আগে দুই সপ্তাহ সামনে রেখে আজ (৩০শে মার্চ) নির্মাতারা জানিয়েছেন থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমার ট্রেলার প্রকাশের তারিখ। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান সান পিকচার্সের পক্ষ্য থেকে জানা গেছে আগামী ২রা এপ্রিল বাংলাদেশ সময় বিকেল ৬.৩০ মিনিটে প্রকাশিত হতে যাচ্ছে এই ট্রেলার। ট্রেলার প্রকাশের তারিখ ঘোষণার সাথে সিনেমাটির একটি মোশন পোষ্টারও প্রকাশ করেছেন নির্মাতারা।

- Advertisement -

এদিকে সিনেমাটির ট্রেলার প্রকাশের ঘোষনার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাসে মেতেছেন তামিল সিনেমাপ্রেমীরা। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে বিভিন্ন জায়গায় সিনেমাটির ট্রেলার দেখানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। একাধিক স্ক্রিনে একই সাথে দেখা যাবে এই সিনেমাটি ট্রেলার। প্রকাশিত মোশন পোষ্টারে মাস্ক পরা অবস্থায় দেখা গেছে বিজয়কে। ধারনা করা হচ্ছে সিনেমাটিতে জেট বিমান চালাতে দেখা যাবে এই তারকাকে।

কিছুদিন আগে ‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ার পর সামাজিক মাধ্যমে দেখা গিয়েছিলো বিজয় ভক্তদের উম্মাদনা। জানা গেছে প্রায় ২ ঘণ্টা ৩৫ মিনিট দৈর্ঘের এই সিনেমাটি বিজয় অভিনীত আগের সিনেমার চেয়ে ১৫ মিনিট ছোট। ইতিমধ্যে অনিরুদ্ধের সঙ্গীতে সিনেমাটির ‘এরাবিক কুথু’ এবং ‘জলি ও জিমখানা’ গান দুটি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত দুটি গানই ইউটিউবে রেকর্ড সংখ্যকবার দেখা হয়েছে। মুক্তির তারিখ ঘোষনার পর বিজয়ের ভক্তরা এবার সিনেমাটির ট্রেলারের অপেক্ষায় রয়েছেন।

- Advertisement -

নেলসন দিলিপকুমার পরিচালিত ‘বিস্ট’ সিনেমাটির গল্পের একটি অংশ ভারতীয় সেনা বাহিনীর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। সিনেমাটির গল্পে দেখা যাবে একটি শপিং মলের নিয়ন্ত্রণ নেয় একটি সন্ত্রাসী সংঘটন। এই জিম্মি অবস্থা থেকে সবাইকে উদ্ধারে বিজয়ের ক্ষমতা নিয়ে নির্মিত হেয়েছে সিনেমাটি। সিনেমাটিতে তামিল সুপারস্টার থালাপাতি বিজয়কে নতুন রূপে দেখা যাবে। জানা গেছে ইতিমধ্যে মুক্তির জন্য সেন্সর ছাড়পত্র লাভ করেছে এই সিনেমা।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
হিন্দি সহ একাধিক ভাষায় মুক্তি পাচ্ছে বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’
‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্তঃ বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং ইয়াশ
থালাপাতি বিজয়ের সাথে এবার জুটি হয়ে আসছেন মেহরীন পীরজাদা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ