‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’ সিনেমাকে পিছনে ফেলে দিলো ‘কেজিএফ ২’

‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’

সম্প্রতি ব্যাঙ্গালুরুতে বিশাল আয়োজনের মাধ্যমে প্রকাশ করে হয়েছে চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার ট্রেলার। ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির মধ্যে ছিলেন সালমান খান, কারন জোহর এবং পৃথ্বীরাজ সুকুমারনের মত তারকারা। এছাড়া উপস্থিত ছিলেন ইয়াশ, সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যান্ডন সহ আরো অনেকে। ট্রেলারটি প্রকাশের পর ২৪ ঘণ্টায় ‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’ সিনেমাকে পিছনে ফেলে দিয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

- Advertisement -

প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত প্যান-ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ’ সিনেমার দ্বিতীয় পর্ব। সিনেমাটিতে ইয়াশের সাথে কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, শ্রিনিধি শেঠি, রাবিনা ট্যান্ডন এবং প্রকাশ রাজ। কন্নড়ের পাশাপাশি সিনেমাটি তেলুগু, হিন্দি, তামিল এবং মালায়ালাম ভাষায়ও মুক্তি পেতে যাচ্ছে। সিনেমার ট্রেলারও একসাথে এই পাঁচটি ভাষায় প্রকাশ করা হয়েছে।

জানা গেছে ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার ট্রেলার ভিউয়ের দিক থেকে ২৪ ঘণ্টায় ‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’ সিনেমার ট্রেলার ভিউকে পিছনে ফেলে দিয়েছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হম্বলে ফিল্মস জানিয়েছে সব ভাষা মিলিয়ে প্রকাশের ২৪ ঘণ্টায় ট্রেলার ভিউ হয়েছে ১০৯ মিলিয়নের বেশী বার। ট্রেলারের এই রেকর্ড পরিমাণ ভিউ দিয়ে সিনেমাটি পিছনে ফেলেছে চলতি বছরের অন্য দুই আলোচিত সিনেমা ‘আরআরআর’ এবং ‘রাধে শ্যাম’-এর ট্রেলার ভিউকে।

- Advertisement -

প্রকাশিত খবরে জানা গেছে ট্রেলার ভিউয়ের দিক থেকে ইতিমধ্যে রেকর্ড করেছে সিনেমাটি। এর মধ্যে কন্নড় ইন্ডাস্ট্রির এই সিনেমার সবচেয়ে বেশী ট্রেলার ভিউ হয়েছে হিন্দি ভাষায়। ১০৯ কোটি ভিউয়ের দিক থেকে সব ভাষায় ভিউয়ের হিসেব নিম্নে দেওয়া হলো –

ভাষা মোট ভিউ (মিলিয়ন)
কান্নড় ১৮
তেলুগু ২০
হিন্দি ৫১
তামিল ১২
মালায়ালাম ০৮
সর্বমোট ১০৯

এদিকে ট্রেলার প্রকাশের উক্ত উৎসবে সিনেমাটির সফলতার মূল ভাগীদার নির্মাতা প্রশান্ত নীল উল্লেখ করে ইয়াশ বলেন, ‘আমি আমার ইন্ডাস্ট্রির সাথে খুবই সংযুক্ত। আমি এই সিনেমার জন্য ন্যূনতম ক্রেডিট পাওয়া উচিত। আমার ইন্ডাস্ট্রিতে এরকম কিংবদন্তীদের আসতে দেখে আমি খুবই খুশি। কেজিএফ এর সফলতার আসল ভাগীদার প্রশান্ত নীল। অনেকে আমাকে ক্রেডিট দেন কিন্তু আসলে এটি প্রশান্তের সিনেমা।‘

- Advertisement -

প্রসঙ্গত, আগামী ১৪ই এপ্রিল মুক্তির মাধ্যমে দক্ষিনি সিনেমার বক্স অফিসে ‘বিস্ট’ এর মুখোমুখি হতে যাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। তামিল সিনেমার সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমাটি আগামী ১৩ই এপ্রিল ভারতে মুক্তি পেতে যাচ্ছে। প্রথম দিনে বক্স অফিস সংঘাত এড়াতে ‘বিস্ট’ সিনেমাটি একদিন আগেই মুক্তির ঘোষণা দিয়েছেন নির্মাতারা। নেলসন দিলিপকুমার পরিচালিত এই সিনেমাটিতে বিজয়ের বিপরীতে আছেন পূজা হেগ।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘কেজিএফ’ সিনেমার এই সিক্যুয়েলটি বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। প্রথম পর্বে দেখা দিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে নারাচিতে নিজের অবস্থান শক্ত করেছে রকি। দ্বিতীয় পর্বে দেখা যাবে তার নতুন যাত্রা। ‘কেজিএফ ২’ সিনেমায় ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যন্ডন। এছাড়া দ্বিতীয় পর্বের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা প্রকাশ রাজকে।

আরো পড়ুনঃ
ভয়ঙ্কর আধীরার মুখোমুখি দুর্ধর্ষ রকিঃ ট্রেলারে ‘কেজিএফ ২’ সিনেমার ঝলক
আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’: গান প্রকাশের মাধ্যমে শুরু হলো প্রচারণা
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ