‘নানে ভারুভেন’ সিনেমায় ধানুশের বিপরীতে অভিনয় করছেন এলি আভ্ররাম

ধানুশের বিপরীতে

ধানুশ বর্তমানে ‘নানে ভারুভেন’ সিনেমাটির দৃশ্যধারনের কাজে ব্যস্ত সময় পার করছেন। জানা গেছে খুব দ্রুত গতিতে এগিয়ে চলেছে সিনেমাটির কাজ। সিনেমাটি চূড়ান্ত শিডিউলের দিকে এগিয়ে যাচ্ছে এবং ইতিমধ্যে সিনেমাটির একটি আড়ম্বরপূর্ণ নতুন পোস্টারও প্রকাশ করেছেন নির্মাতারা। এদিকে সম্প্রতি জানা গেলো সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘নানে ভারুভেন’ সিনেমায় ধানুশের বিপরীতে অভিনয় করছেন এলি আভ্ররাম।

- Advertisement -

সিনেমাটির সাথে ঘনিষ্ঠ একটি সূত্রের উল্লেখ করে ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইম অফ ইন্ডিয়া জানিয়েছে ‘নানে ভারুভেন’ সিনেমায় ধানুশের বিপরীতে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করবেন এলি আভ্ররাম। চলতি মাসে ধানুশের সাথে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিয়েছে ভারতীয় বংশোদ্ভূত সুইডিশ এই অভিনেত্রী। সেলভারাঘভানের পরিচালনায় এই অভিনেতার সাথে দৃশ্যধারনের সময় তাকে বেশ কয়েকবার বিমানবন্দরে দেখা গেছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

জানা গেছে সিনেমাটিতে ধানুশ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। এলি ছাড়াও নির্মাতারা আরও একজন অভিনেত্রীকে নিয়ে এসেছেন। তবে সিনেমাটির প্রধান নায়িকা চরিত্রে এলিকেই দেখা যাবে। সম্প্রতি সিনেমাটির প্রকাশিত নতুন পোস্টারটি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেছেন এই অভিনেত্রী। পোস্টারটি শেয়ার করার মাধ্যমে সিনেমাটিতে তার অভিনয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে এই অভিনেত্রী নিশ্চিত করেছেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

- Advertisement -

প্রসঙ্গত, সুইডিশ অভিনেত্রী এলি আভ্ররাম ২০১৩ সালে বলিউডের সিনেমা ‘মিকি ভাইরাস’ দিয়ে ভারতীয় সিনেমায় নিজের নাম লিখিয়েছিলেন। এরপর তাকে হিন্দি, তেলেগু, কন্নড় সিনেমায় কাজ করতে দেখা গেছে। এছাড়া তিনি কাজল আগরওয়াল অভিনীত ‘প্যারিস প্যারিস’ সিনেমার মাধ্যমে তার তামিল সিনেমায় আত্মপ্রকাশ করলেও সিনেমাটি মুক্তি পায়নি। সে হিসেবে ‘নানে বরুভেন’ সিনেমাই হবে এলি আভ্ররামের প্রথম তামিল মুক্তিপ্রাপ্ত সিনেমা।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘নানে ভারুভেন’ সিনেমাটি পরিচালনা করছেন সেলভারাঘবন। সিনেমাটির মাধ্যমে ১১ বছর  পর তার ছোট ভাই এবং অভিনেতা ধানুশের সাথে আবারো কাজ করতে যাচ্ছেন এই নির্মাতা। ‘নানে ভারুভেন’ সিনেমার বেশির ভাগ অংশই উটিতে দৃশ্যধারন করা হয়েছে। ধানুশের অভিনয় করা দুটি লুকলাইকের মধ্যে একটি বিভ্রান্তিমুলক সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হলো মেগাস্টার চিরঞ্জীবীর নতুন সিনেমার কাজ
মোহনলাল অভিনীত আরেকটি সিনেমার রিমেকে অভিনয় করছেন চিরঞ্জীবী?
‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্তঃ বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং ইয়াশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ