অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হলো মেগাস্টার চিরঞ্জীবীর নতুন সিনেমার কাজ

মেগাস্টার চিরঞ্জীবীর নতুন

পরিচালক কেএস রবীন্দ্র পরিচালিত নতুন সিনেমায় মেগাস্টার চিরঞ্জীবীর অভিনয়ের খবর পুরনো। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি বর্তমানে ‘মেগা ১৫৪’ নামে পরিচিত। সম্প্রতি জানা গেছে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী একটি শ্বাসরুদ্ধকর অ্যাকশন দৃশ্য চিত্রায়নের সাথে মেগাস্টার চিরঞ্জীবীর নতুন সিনেমাটির কাজ শুরু করেছেন নির্মাতারা।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে হায়দ্রাবাদের অ্যালুমিনিয়াম কারখানায় একটি দুর্দান্ত অ্যাকশন দৃশ্যের কাজ শুরু করেছে সিনেমাটির টিম। এই শিডিউলে সিনেমাটির প্রধান অভিনেত্রী শ্রুতি হাসানও অংশগ্রহণ করবেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। গত নারী দিবসে সিনেমাটিতে শ্রুতি হাসানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন নির্মাতারা। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করছেন চিরঞ্জীবী এবং শ্রুতি হাসান।

প্রাথমিকভাবে ‘মেগা ১৫৪’ শিরোনাম পরিচিত এই সিনেমাটি সমস্ত বাণিজ্যিক উপাদানের সাথে সজ্জিত একটি মেগা অ্যাকশন বিনোদনমূলক সিনেমা হিসেবে বিবেচিত হয়েছে। এর মাধ্যমে মেগাস্টার চিরঞ্জীবী এবং পরিচালক ববির সাথে প্রথমবারের মত কাজ করছেন শ্রুতি হাসান। মিথ্রি মুভি মেকার্স ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন নবীন ইয়েরনেনি এবং ওয়াই রবি শঙ্কর, আর সহ-প্রযোজক হিসেবে আছেন জি কে মোহন।

- Advertisement -

‘মেগা ১৫৪’ সিনেমার সঙ্গীতের দায়িত্বে আছেন রক তারকা দেবী শ্রী প্রসাদ, যিনি সম্প্রতি ‘পুষ্পা’ সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন। আর্থার এ উইলসন সিনেমাটোগ্রাফি পরিচালনা করছেন আর নিরঞ্জন দেবরামনে সম্পাদক এবং এএস প্রকাশ প্রোডাকশন ডিজাইনার হিসেবে থাকছেন। অন্যদিকে কস্টিউম ডিজাইনার হিসেবে আছেন সুস্মিতা কোনিদেলা।

অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হওয়া মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত নতুন সিনেমার গল্প এবং সংলাপ রচনা করেছেন সিনেমাটির পরিচালক কেএস রবীন্দ্র নিজেই। অন্যদিকে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন কনা ভেঙ্কট এবং কে চক্রবর্তী রেড্ডি। সিনেমাটির লেখার বিভাগে আরো রয়েছে হরি মোহনা কৃষ্ণ এবং ভিনীত পোটলুরিও। চিরঞ্জীবীর ক্যারিয়ারের ১৫৪ তম এই সিনেমার মাধ্যমে মেগাস্টার চিরঞ্জীবী প্রথমবারের মত অভিনয় করছেন ববির সিনেমায়।

- Advertisement -

প্রসঙ্গত, মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ নামে আরো একটি সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে। মালায়ালাম মেগাস্টার মোহনলাল অভিনীত ‘লুসিফার’ সিনেমার তেলুগু সংস্করণ হতে যাচ্ছে ‘গডফাদার’। সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন বলিউডের ভাইজান সালমান খান। এছাড়া মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘আচার্য’ নামে আরো একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমার বিস্তারিত
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ